সাতক্ষীরায় বিটিএফ মেডিকেল ইনস্টিটিউটে সনদপত্র বিতরণ

সাতক্ষীরা  প্রতিনিধিঃবাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড অনুমোদিত ও বাংলাদেশ টেকনোলোজী ফাউন্ডেশন পরিচালিত সাতক্ষীরার কদমতলাস্থ বিটিএফ মেডিকেল ইনস্টিটিউটে কারিগরি শিক্ষা বোর্ডের স্বাস্থ্য টেকনোলোজী কোর্সের সনদপত্র বিতরণ করা হয়েছে। ইনস্টিটিউটের কার্যালয়ে সকাল সাড়ে ১১টায় সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. আসাদুজ্জামান বাবু।
বাংলাদেশ টেকনোলোজী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বিটিএফ মেডিকেল ইনস্টিটিউটের পরিচালক আলহাজ্ব এম এ হান্নান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এম এ খালেক, প্রাণিসম্পদ হাসপাতালের প্রাক্তন চিকিৎসক আলহাজ্ব মো. আফসার উদ্দীন, সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সরদার নজরুল ইসলাম, জেলা ছাত্রলীগের প্রাক্তন সভাপতি রেজাউল ইসলাম রেজা, সদর হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স খাদিজা পারভীন, সিবি হাসপাতালের উপ-সহকারী মেডিকেল অফিসার ডা. শামীমা পারভীন, লাবসা ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম প্রমুখ।
সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথিকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়। প্রতিষ্ঠানে কৃতি শিক্ষার্থী আয়শা সিদ্দিকা, ফরিদা ইয়াসমিন ও আব্দুল্লাহ আল মামুন সর্বোচ্চ নম্বর পাওয়ায় শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. আসাদুজ্জামান বাবু বলেন, চিকিৎসকদের মার্জিত ব্যবহারের অধিকারী হতে হবে। কোন রোগীকে হয়রানী করা যাবে না, এতে মানুষের শ্রদ্ধা ও বিশ্বাস বাড়বে। চিকিৎসা পেশা মহান পেশা উল্লেখ করে তিনি আরো বলেন, আপনাদের দ্বারা কারো ক্ষতি যাতে না হয় সে বিষয়ে সতর্ক থাকতে হবে। চিকিৎসা পেশার সম্মান রাখতে হবে। গুটিকয়েকের জন্য সম্মান নষ্ট হতে দেয়া যাবে না। তিনি সকলকে দেশ ও মানুষের কল্যানে কাজ করার আহবান জানান। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন নাজমুল হক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here