বিএনপি নেতা রুহুল আলম চৌধুরীর দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিনিধিঃবিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা কাউন্সিলের সদস্য মেজর জেনারেল (অব.) রুহুল আলম চৌধুরীকে শনিবার (২০ মার্চ) বনানী সামরিক করবস্থানে শায়িত করা হয়েছে। এর আগে কবরস্থানের পাশের মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজা শেষে বিএনপির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর বীর উত্তমের নেতৃত্বে একটি প্রতিনিধি দল দলের পক্ষ থেকে মরহুমের কফিনে ফুলেল শ্রদ্ধা নিবেদন করে।

এ সময় আরও উপস্থিত ছিলেন- বিএনপিনেতা ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরী, কর্নেল (অব.) জয়নাল আবেদিন, অ্যাডভোকেট সামছুর রহমান শিমুল বিশ্বাস, মেজর (অব.) হানিফ, মেজর (অব.) সারোয়ার, শায়রুল কবির খান, হাসান বিন শফিক সোহাগ, মেজর জেনারেল (অব.) রুহুল আলম চৌধুরীর একমাত্র মেয়ের জামাতা এ কে এম মহিউদ্দিন প্রমুখ।

মেজর জেনারেল (অব.) রুহুল আলম চৌধুরী বিএনপির স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উদযাপন ফরিদপুর বিভাগীয় কমিটির আহ্বায়ক ছিলেন।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন জাতীয় কমিটির আহ্বায়ক ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, বিএনপির স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উদযাপন জাতীয় কমিটি সদস্য সচিব ও বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আব্দুস সালাম শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

মেজর জেনারেল (অব.) রুহুল আলম চৌধুরী শনিবার বেলা সোয়া ১১টায় রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) মারা যান।

গত ১০ মার্চ বুধবার জ্বর-সর্দি নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন মেজর জেনারেল (অব.) রুহুল আলম চৌধুরী। এরপর তার করোনাভাইরাস পরীক্ষা করা হলে রিপোর্ট পজিটিভ আসে। এরপর ১৩ মার্চ তাকে আইসিইউতে নেওয়া হয়। ১৪ মার্চ তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here