বিয়ের পিঁড়িতে বসা হলো না নাজনিনের!

নিজস্ব প্রতিনিধিঃবিয়ের পিঁড়িতে বসা হলো না তরুণী নাজনিন আক্তারের। প্রতিবেশী এক যুবকের দায়ের কোপে প্রাণ দিতে হলো তাকে। নিহত নাজনিন আক্তার (১৮) উপজেলার বালিঙ্গা গ্রামের সামসুল হক চৌধুরীর পালিত মেয়ে। পুলিশ বলছে প্রেমঘটিত কারণে এই হত্যাকাণ্ডটি ঘটেছে।

মঙ্গলবার (১৬ মার্চ) সকালে উপজেলার শেওলা ইউনিয়নের বালিঙ্গা গ্রামে নৃশংস এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, স্কুল পড়ুয়া তরুণী নাজনিন আক্তারের বিয়ের কথাবার্তা চলছিলো। বুধবার (১৭ মার্চ) বরপক্ষের লোকজন তাকে দেখতে আসার কথা। কিন্তু তা আর হলো না। ঠিক আগের দিন প্রতিবেশি যুবক নাজিম উদ্দিন পাশার (২০) দায়ের কোপে পৃথিবী ছেড়ে যেতে হলে এই তরুণীকে। নাজনিন বালিঙ্গা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী ছিল।

নিহত তরুণীর পিতা সামসুল হক চৌধুরী জানান, বুধবার সকালে নাজিম উদ্দিন পাশা তাদের বাড়িতে দিনমজুর হিসেবে কাজ করতে যায়। এ সময় বসতঘরে টেলিভিশন দেখতে থাকা নাজমিন আক্তারকে পিছন থেকে ঝাপটে ধরে দা দিয়ে গলায় কোপ মারে নাজিম। এতে ঘটনাস্থলে নাজনিনের মৃত্যু হয়। ঘটনার পরপরই পালিয়ে যায় নাজিম উদ্দিন পাশা।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, মৃত আব্দুল খালিকের পুত্র নাজিম উদ্দিন পাশা বছর দুয়েক আগে নাজনিনকে উক্তত্য করতো। বিষয়টি পারিবারিকভাবে নিষ্পত্তিও হয়েছিলো। মঙ্গলবার সকালে নাজিমকে গৃহস্থালি কাজ করতে দিয়ে স্ত্রীকে নিয়ে সামসুল হক চৌধুরী একই গ্রামে নিজেদের নতুন বাড়ি দেখতে যান।  এসময় নাজনিন ঘরে টিভি দেখতে ছিল। এ সুযোগে পেছন থেকে দা দিয়ে ঘাড়ে একাধিক কোপ দেয় নাজিম উদ্দিন। এতে ঘটনাস্থলে তার মৃত্যু ঘটে। নাজিমের বাড়ি মৌলভীবাজারের বড়লেখা উপজেলার নিজ বাহাদুরপুর এলাকায় হলেও সে পরিবারের সাথে দীর্ঘদিন ধরে বালিঙ্গায় নানা বাড়িতে বসবাস করে আসছে।

এদিকে নৃশংস এ ঘটনার খবর পেয়ে জকিগঞ্জ-বিয়ানীবাজার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় ও বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিল্লোল রায়সহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন এবং লাশ উদ্ধার করে হাসপাতালে মর্গে প্রেরণ করেন।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় জানান, ধারণা করা হচ্ছে, প্রেমঘটিত কারণে এই হত্যাকান্ডটি ঘটেছে।
মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত যুবককে ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

এ ঘটনায় নিহত তরুণীর বাবা শামসুল হক চৌধুরী বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছেন বলেও জানান ওসি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here