জনগ‌ণের কল্যাণে কাজ করছে পুলিশ

নিজস্ব প্রতিনিধিঃপুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ বলেছেন, বাংলাদেশ পুলিশ জনগণের কল্যাণে কাজ করছে। পুলিশ ওয়েলফেয়ার সোসাইটির কার্যক্রমে পুলিশের পাশাপাশি জনগণও উপকৃত হচ্ছে।

 

বৃহস্পতিবার (১১ মার্চ) বিকেলে রাজধানীর পল্টনে পলওয়েল কারেকশন শপিং সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ড. বেনজীর আহমেদ বলেন, পলওয়েলের প্রচুর ব্যবসায়িক সম্ভাবনা রয়েছে। প্রতিষ্ঠানটির দ্রুত সম্প্রসারণ করে এর আয় বাড়াতে হবে, ব্যয় কমাতে হবে। তিনি প্রতিষ্ঠানটিকে আরো লাভজনক করার জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশ দেন।

পুলিশের মহাপরিদর্শক বলেন, দেশ ও জনগণের সেবায় নিয়োজিত পুলিশ সদস্যদের কল্যাণে পলওয়েল এবং পুলিশ কল্যাণ ট্রাস্টের আয়ের অর্থ ব্যয় করা হচ্ছে। বাংলাদেশ পুলিশের সদস্যদের কল্যাণের কথা বিবেচনা করে নানা কল্যাণমুখী উদ্যোগ নেয়া হয়েছে। এসব উদ্যোগের ফলে পুলিশের পাশাপাশি সাধারণ জনগণও নানাভাবে উপকৃত হবেন।

তিনি আরো বলেন, বাংলাদেশ পুলিশ জনগণের পুলিশ হতে কাজ করছে। জনগণের কল্যাণ বিবেচনায় মেট্টোরেল প্রকল্পের কার্যক্রম বাস্তবায়নের লক্ষ্যে জনস্বার্থে পলওয়েল কারনেশন ভবনের কাঠামোগত পরিবর্তন করা হয়েছে। পুলিশ কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড শপিং সেন্টারের সংস্কার ও সৌন্দর্যবর্ধনেরও কাজ করেছে।

এ সময় র‌্যাব মহাপরিচালক ও পলওয়েলের ব্যবস্থাপনা পরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন, পলওয়েলের কর্মকর্তাবৃন্দ এবং ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here