কাশিপুর ইউনিয়নে নৌকার মনোনয়ন পেলেন লিটন মোল্লা

 নিজস্ব প্রতিনিধি : অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ এর দলীয় মনোনয়ন চূড়ান্ত করেছেন দলীয় হাইকমান্ড। এতে করে বরিশাল সদর উপজেলার কাশিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ এর প্রার্থীতা নিয়ে ধোঁয়াশা কাটলো।
কামাল হোসেন লিটন মোল্লাকে দলীয় মনোনয়ন দেয়ায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক , বরিশাল জেলা আওয়ামীলীগ এর সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি এবং
কামাল হোসেন লিটন মোল্লা ক্রাইম ফোকাস.নেট কে বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হয়ে কাশিপুর ইউনিয়ন বাসির সেবা করার ব্রত নিয়ে আমি কাজ করে যাচ্ছি।সব সময় আমি আমার ইউনিয়ন বাসীর সুখে দুখে থাকার চেষ্টা করেছি। ।আমাকে পুনরায় দল থেকে মনোনয়ন দেয়ায় আমি দলীয় সভানেত্রী মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা,আমার রাজনৈতিক অভিভাবক মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহ ও বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
তিনি আরোও বলেন  অসমাপ্ত কাজগুলি সমাপ্ত করতে কাশিপুর ইউনিয়ন বাসী আমাকে পুনরায় নির্বাচিত করে তাদের খেদমত করার সুযোগ দিবেন বলে আশা করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here