সিরাজগঞ্জে কিশোরী ধর্ষণের অভিযোগ

সিরাজগঞ্জ প্রতিনিধি:সিরাজগঞ্জ সদর উপজেলার খোকশাবাড়ী ইউনিয়নের দিয়ারপাঁচিল গ্রামে বাড়ি ঢুকে এক কিশোরী (১৬) কে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। ওই কিশোরী বর্তমানে ভয়ে আত্মগোপনে আছে।

গত (২ মার্চ) বুধবার  এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

অভিযুক্ত ধর্ষক মো. লিমন (১৮) দিয়ারপাঁচিল গ্রামের আব্দুর কাদের নান্টুর ছেলে। ওই কিশোরীর পরিবার মামলা করতে চাইলে ধর্ষকের খালা স্থানীয় সংরক্ষিত মহিলা ইউপি সদস্য মোছা: বেবী খাতুন এর চাপে বাড়ী থেকে পালিয়ে বেড়াচ্ছে।

সোমবার (৮ মার্চ) সকালে সরেজমিনে গেলে এলাকাবাসী ও মেয়ের মা এবং নানী জানায়, গত বুধবার রাতে বাড়ীতে কেউ না থাকায় মেয়েটির ঘরে ঢুকে ধর্ষণ করেন লিমন। এরি একপর্যয়ে তার চিৎকারে ঘরে ঢুকে তাদের দুজনকে এক সাথে দেখতে পায়। সে সময় লিমন কৌশলে পালিয়ে যায়। লিমনের বাবা নান্টু ও খালা বেবী খাতুনকে বিষয়টি জানানো হলে তারা বিষয়টি কাউকে না জানানোর জন্য কিশোরী ও তার পরিবারকে হুমকী দেয়। বিষয়টি পুলিশ কে জানালে তাদের গ্রাম ছারা করবে। অসহায় পরিবার তাদের হুমকীতে পালিয়ে বেড়াচ্ছে।

এলাকাবাসী আরো জানায়, মেয়ের বাবা নজরুল ইসলাম গরিব বলে তারা সঠিক বিচার পাচ্ছেনা। তাদের ভয় দেখিয়ে ধর্ষণের বিষটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে।

গত বুধবার সন্ধা থেকে সোমবার পর্যন্ত বিষয়টি নিয়ে স্থানীয় মেম্বর ও মুরুব্বিরা বেশ কয়েকবার বৈঠক করেন। কিন্তু এবিষয়ে কোন সঠিক পদক্ষেপ নিতে পারিনি। এবিষয়টি নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী বলেন, এবিষয়ে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here