বাবুগঞ্জ থানাপুলিশের আয়োজন ঐতিহাসিক ৭ই মার্চ পালিত

 

বাবুগঞ্জ প্রতিনিধিঃ বরিশালের বাবুগঞ্জ থানা কর্তৃক আয়োজিত
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ উপলক্ষে ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চুড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে নানা আয়োজনে দিনটি উদযাপন করা হয়েছে।
শনিবার বিকাল ৪ টায় বাবুগঞ্জ থানা কমপ্লেক্সের সামনে এ উপলক্ষে বিটিভির প্রাচারিত বঙ্গবন্ধর ভাষন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য সরাসরি প্রদর্শন করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে কেক কেটে অনুষ্ঠান মালার উদ্বোধন করেন বরিশাল জেলার নবাগত পুলিশ সুপার (পি.পি.এম- বার) মোঃ মারুফ হোসেন।
অনুষ্ঠানে বাবুগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (বিপিএম) বাকেরগঞ্জ সার্কেল সুদিপ্ত সরকার, বাবুগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি আলহাজ্ব কাজী ইমদাদুল হক দুলাল, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, জেলা আওয়ামীলীগের সদস্য এস এম খালেদ হোসেন স্বপন, অধ্যক্ষ আ.ক ম মিজানুর রহমান,
আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মৃধা মোঃ আক্তার উজ-জামান মিলন, রহমতপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সরোয়ার মাহমুদ, দেহেরগতি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মশিউর রহমান, কেদারপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নূরে আলম বেপারী, জাহাঙ্গীর নগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ তারিকুল ইসলাম তারেক প্রমুখ। পরে সাংস্কৃতিক সন্ধ্যার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here