বাউফলে নারীকে বিবস্ত্র করে পিটিয়ে জখম; থানায় অভিযোগ

এম মনিরুজ্জামান হিরোন,বাউফলঃ পটুয়াখালীর বাউফলে কেশবপুর ইউপির সাবিনা বেগম নামে এক নারীকে বিবস্ত্র করে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। শুক্রবার ১৯ ফেব্রুয়ারি উপজেলার মমিনপুর গ্রামে এ ঘটনা ঘটে। সাবিনা বেগম মমিনপুর গ্রামের সেকান্দার তালুকদারের স্ত্রী। অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার কেশবপুর ইউনিয়নের মমিনপুর ৮নং ওয়ার্ডের সেকান্দার তালুকদারের পরিবারের সাথে শাহজাহান সিকদার গংদের পূর্ব থেকেই বিরোধ চলে আসছিল। তারা একই গ্রামের বসবাস করে।

উপজেলার মমিনপুর গ্রামের সেকান্দার তালুকদারের বাড়ির উত্তর পাশে সেকান্দার তালুকদারের কলই ক্ষেতে শাহজাহান সিকদার গংরা ঘটনার ১০দিন যাবৎ গরু চড়াইয়া কলই খাওয়াইয়া ক্ষতি সাধন করে। ঘটনার দিন ১৯ ফেব্রুয়ারি বিকাল ৪টায় সেকান্দার তালুকদারের স্ত্রী বাধাঁ দেওয়ায় উভয়ের মধ্যে কথাকাটি হয়। এক পর্যায়ে বিবাদীরা রেন্ডি গাছের ডাল ও লোহার রড দিয়ে সেকান্দার তালুকদারের স্ত্রী সাবিনা বেগমকে এলোপাথাড়ি ভাবে মারপিট করিয়া ও কিল ঘুষি মারিয়া তার শরীরের বিভিন্ন স্থানে ফুলা ও সাধারন জখম করে। বিবাদীরা তাদের সাথে থাকা ধারালো দা ছেনা নিয়ে আসিয়া প্রকাশ্যে হুমকি দেয়।

সাবিনা বেগমের ডাকচিৎকারে স্থানীয়রা উদ্ধার করে বাউফল হাসপাতালে ভর্তি করে। আহত সাবিনা বেগম জানায়, আমার স্বামীর বাড়ির পাশে কলই ক্ষেতে শাহজাহান সিকদার গংরা জোড় পূর্বক কয়েকদিন যাবৎ গরু দিয়ে কলই খাওয়াইতে ছিল। আমি বাধাঁ দেওয়ায় আমাকে শাহজাহান সিকদার গংরা এলোপাথাড়ি ভাবে মারপিট ও কিল ঘুষি মারে এবং শরীরের বিভিন্ন স্থানে ফুলা ও সাধারন জখম করে। তাদের সাথে থাকা ধারালো দা ছেনা নিয়ে আসিয়া প্রকাশ্যে হুমকি দেয়। এ ব্যাপারে বাউফল থানা অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, অভিযোগ তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here