বাবুগঞ্জে ঘরে প্রবেশ করে প্রতিপক্ষের হামলায় আহত-৩

বাবুগঞ্জ প্রতিনিধি : বাবুগঞ্জের মাধবপাশা ইউনিয়নের পশ্চিম পাংশা হাওলাদার বড়িতে প্রতিপক্ষের হামলায় তিনজন আহতের ঘটনা ঘটেছে। মাথায় ও চোখে গুরুত্বর আহত হাফেজ গোফরানকে উজিরপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং আহত স্ত্রী তন্নী ও শিশু তাইয়েবাকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবা সকাল ৮:৩০মিনিটের দিকে।

এঘটনায় গোফরানের স্ত্রী তন্নী বাদী হয়ে এয়ারপোর্ট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন

অভিযোগ সূত্রে জানাযায়, হাফেজ গোফরানের কাছ থেকে ৩ বছর আগে প্রতিপক্ষ আব্দুল খালেক হাওলাদার একটি জমি বন্ধক নেয়। ওই জমির বন্ধকী টাকা চাইলে গোফারান সময় নিলে চটে যান আব্দুল খালেকের ছেলেসহ পরিজনরা।

ঘটনার দিন সকালে ওই এলাকার চৌকিদার দিয়ে গোফরানকে ডেকে বাইরে এনে বিষয়টি নিয়ে আলোচনার একপর্যায়ে হামলা করে খালেক হাওলাদারের ছেলে আরমান হোসেন সজিব। তখন দুই পক্ষকে শান্ত করে চৌকিদার ঘরে পাঠিয়ে দেয়ার ৫ মিনিট পর প্রতিপক্ষ আরমান লাঠিসোঁটাসহ দলবল নিয়ে হাফেজ গোফরানের ঘরে ডুকে অতর্কিত হামলা চালায়। এসময় হাফেজ গোফরানকে এলোপাতাড়ি মারধর করে মাথা ফাটিয়ে দেয়। স্ত্রী তন্নীর শ্লীতাহানি করে হামলাকারীরা। হামলাকারীরা যাওয়ার সময় প্রায় ২৪ হাজার টাকা ও স্বর্ণের চেইন নিয়ে যায়।
হামলায় অংশগ্রহন করে প্রতিপক্ষ আরমান হোসেন সজিব, সবুজ,ইমরান, খালেক, জাহানারা, বিনাসহ ৮-১০ জনের একটি দল বলে জানায় আহত গোফরানের ভাই লোকমান। অভিযোগের তদন্ত অফিসার এয়ারপোর্ট থানার এএসআই রাজ্জাক বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। গুরুতর আহত হাফেজ গোফরানের চিকিৎসা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here