সিলেটে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ১১ জন নিহত

সিলেট প্রতিনিধিঃসিলেটের দক্ষিণ সুরমায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে একটি বেসরকারি মেডিকেল কলেজের প্রভাষকসহ কমপক্ষে ১১ জনের প্রাণহানি হয়েছে। আহত হয়েছেন আরও অন্তত অর্ধশতাধিক যাত্রী।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ৬টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের রশীদপুর এলাকায় ভয়াবহ এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ঢাকা থেকে ছেড়ে আসা লন্ডন এক্সপ্রেসের (ঢাকা মেট্রো-ব ১৫-৩১৭৬) একটি বাসের সঙ্গে সিলেট থেকে ঢাকাগামী (ঢাকা মেট্রো ব ১৪-৭৩১১) এনা পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ১১ জন মারা যান। এরইমধ্যে দুজনকে গুরতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ও স্থানীয়রা মিলে লাশগুলো উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, নিহতদের মধ্যে একজন চিকিৎসক রয়েছেন, যিনি সিলেট উইমেন্স মেডিকেল কলেজের প্রভাষক হিসেবে কর্মরত ছিলেন।

লন্ডন এক্সপ্রেসের এক যাত্রী জানান, ঢাকা থেকে আসার পথে বারবার বাসের চালক ওভারটেক করছিলেন। তাকে কয়েকবার সতর্কও করা হয়। কিন্তু তিনি কথা শোনেননি। বাসটি খুব দ্রুতগতিতে চালাচ্ছিলেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here