নাসিরের সঙ্গে কত নারীর সম্পর্ক, সব ফাঁস করলেন সাবেক প্রেমিকা সুবাহ!

স্পোর্টস ডেস্ক:বিয়ের পর স্ত্রী তামিমা তাম্মিকে নিয়ে বিপাকে পড়েছেন নাসির হোসেন। নবদম্পতির বিয়ের আনন্দের রেশ কাটতে না কাটতেই অভিযোগ উঠেছে, প্রথম স্বামীকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন তামিম।

নাসির-তামিমাকে নিয়ে চলমান আলোচনার ফুলকি পৌঁছে গেছে নাসিরের সাবেক প্রেমিকা হুমায়রা সুবাহর কাছে। গতকাল মঙ্গলবার নিজের ফেসবুক লাইভে সুবাহ তামিমাকে ঝেড়ে দিয়েছেন।

লাইভে হুমায়রা সুবাহ বলেন, ‘যখনই নাসির-তামিমার কথা আসছে তখনই আমার নামটি আসছে কেন? আমার তো ফ্যামিলি আছে। আমার তো স্ট্যাটাস আছে। তামিমা আমার ফেসবুকে ছিল। নাসিরের সঙ্গে ওর অবৈধ সম্পর্ক ছিল, সেটাও আমি জানতাম। আমি নাসিরকে ওর কথা জিজ্ঞেস করলেই নাসির বলতো, ও আমার জাস্ট ফ্রেন্ড। আর কিচ্ছু না।’

তিনি বলেন, ‘শুধু তামিমা না, নাসিরের এরকম আরও অনেক তামিমা আছে- যাদের সঙ্গে নাসিরের অবৈধ সম্পর্ক ছিল।’

তামিমাকে নিয়ে সুবাহ বলেন, ‘৮ বছরের একটা মেয়েকে ফেলে এসে ভালোবাসা দেখাতে গিয়ে টাকার জন্য নাসিরকে বিয়ে করেছে। এটা তার ভালোবাসা না। যে মহিলা তার প্রথম সন্তানকে রাস্তায় ফেলে শুধুমাত্র টাকার জন্য আরেক পুরুষকে বিয়ে করতে পারে সে কখনও কারও হতে পারে না। কাউকে ভালোবাসতে পারে না।’

‘নাসিরের কাছের মানুষরা আমাকে বলেছে, তামিমা নাসিরকে বিয়ে করেছে তাকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে। নাসির তো লোভী, লোভ দেখিয়েই তাকে বিয়ে করেছে’ বলেন সুবাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here