নাসিরকে খালি হাতে ফিরাতে পারিনি: তাম্মি

স্পোর্টস ডেস্ক:বাংলাদেশের ক্রিকেটে `ব্যাড বয়’ খ্যাত নাসির হোসেন। সময়ে বিভিন্ন কারণে বিতর্ক-সমালোচনায় ছিলেন।  গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে বিয়ে করেন তামিমা তাম্মি নামের এক বিমানবালাকে। তাম্মিকে বিয়ে করে সব বিতর্কের অবসান ঘটাতে চেয়েছিলেন। স্বপ্ন বুনেছিলেন সুখের ঘর বাধার। কিন্তু বিয়ে করে প্রশান্তি তো দূরের কথা, উল্টো বিতর্ক এসে নাসিরকে বিব্রতকর অবস্থায় ফেলে দেয়।

এর মধ্যেই (২০ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর গুলশানের লেকশোর হোটেলে আলোচিত নাসির- তামিমা জুটির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়। কিন্তু বিয়ের পরেই বিতর্ক যেন তাদের পিছু ছাড়ছেন না।

নাসিরের স্ত্রী তামিমা তাম্মির এর আগেও বিয়ে হয়েছিল সেই স্বামীকে ডির্ভোস না দিয়েই তিনি নাসিরকে বিয়ে করেছেন বলে অভিযোগ উঠেছে। ফলে নাসির-তামিমার বিয়ে ইসলামী শরীয়াত মতে বৈধ হয়েছে কি-না সেটা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে।

এদিকে এ বিতর্কের মধ্যেই ফের ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন তামিমা তাম্মি। আর সেই স্ট্যাটাসেই বিতর্কের জট খুলতে শুরু করেছে। যেখানে তাদের পক্ষে বিপক্ষে নানা কমেন্ট দেখা যায়। তিনি লেখেন প্রথম যেদিন নাসিরের সঙ্গে আমার দেখা হয়- সেদিন নাসির আমাকে একটা গোলাপ দিয়েছিলো। আমি কিছুটা অবাক হয়েছিলাম। ফ্রেন্ডশিপে গোলাপ? তারপার রাতে তার কাছে ফোন করে জানতে চাইলাম আমাকে গোলাপ কেন দিয়েছিলে?

আমাকে বললো সে নাকি আমাকে ভালোবেসে দিয়েছে- সে আমার হতে চায়। অবাক হয়ে গেলাম তখন, যে ছেলের ৩০-৩২ গার্ল ফেন্ড থাকার পরেও আমাকে ভালোবেসে আমার হতে চায়। এতোগুলো মেয়েকে ছেড়ে আমাকে আপন করতে চায়। সেই আমি একটা স্বামীকে ছাড়তে পারবো না তার জন্য? আমি তাকে খালি হাতে ফিরিয়ে দিতে পারিনি।

আমি আমার ভালোবাসাকে নিজের করে নিয়েছি।স্বার্থপরের মতো তাকে দূরে ঠেলে দিতে পারিনি। তামিমা সুলতানা তাম্মি (নাসিরের স্ত্রী)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here