বরিশালে প্রতিবন্ধী ভাতার টাকা আত্মসাৎ

নিজস্ব প্রতিনিধিঃবাক প্রতিবন্ধী স্ত্রীর ভাতার টাকা আত্মসাতের প্রতিবাদ করায় স্বামীকে পিটিয়ে আহত করা হয়েছে। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।
শনিবার সকালে নোয়াপাড়া গ্রামের ভ্যান চালক ইকবাল সরদার অভিযোগ করে বলেন, গত ছয় মাস পূর্বে তার বাক প্রতিবন্ধী স্ত্রী সাথী বেগমকে প্রতিবন্ধী ভাতার জন্য অর্šÍভূক্ত করা হয়। ভাতাভোগীর ব্যাংক ব্যাংক একাউন্টের নমিনিতে তার (ইকবাল) নাম না দিয়ে ভাতাভোগীর সৎ মামী রেহানা বেগমের নাম দেয় স্থানীয় ইউপি সদস্য সোহেল সরদার। তিনি আরও বলেন, কয়েকদিন পূর্বে ভাতার টাকা উত্তোলন করা হলেও ইউপি সদস্যের যোগসাজসে ভাতার পুরো টাকা আত্মসাৎ করেন নমিনি রেহানা বেগম ও তার স্বামী মরন ফকির। এনিয়ে প্রতিবাদ করলে তাকে (ইকবাল) পিটিয়ে আহত করে মরন ফকির ও তার পুত্র রিফাত ফকির হয়।
ইউপি সদস্য সোহেল সরদার জানান, ব্যাংক অ্যাকাউন্ট করার সময় ভাতাভোগী সাথী বেগমের সাথে তার স্বামী ইকবালের সম্পর্ক ভাল ছিলোনা। সে কারণে ভাতাভোগীর স্বজনরা রেহানা বেগমের নাম নমিনিতে দিয়েছে। ভাতার টাকা কেউ আত্মসাৎ করেনি বলেও তিনি উল্লেখ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here