দ্বিতীয় বিয়ে করলেন দিয়া মির্জা, এবারও ব্যবসায়ী পাত্র

বিনোদন ডেস্ক:ফের বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী ও সাবেক বিউটি কুইন দিয়া মির্জা। গতকাল সোমবার সন্ধ্যায় মুম্বাইয়ের বান্দ্রায় নিজ বাসভবনের বাগিচায় প্রেমিক বৈভব রেখির সঙ্গে মালা বদল হয় তার। বৈভব পেশায় একজন ব্যবসায়ী। গত প্রায় এক বছর ধরেই তারা প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সেপ্রেসের খবরে বলা হয়েছে, বিয়েতে সাবেক এই মিস ইন্ডিয়া ও মিস এশিয়া প্যাসিফিক পরেছিলেন লাল শাড়ি আর তার স্বামী পাগড়ির সঙ্গে পরেছিলেন সাদা কুর্তা ও পায়জামা।

অনেকটা ঘরোয়া পরিবেশেই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। বিয়েতে শুধুমাত্র দুই পরিবারের ঘনিষ্ঠজনেরা উপস্থিত ছিলেন। বিয়ের ঠিক একদিন আগেই গেল রবিবার হঠাৎ করে মেহেদিরাঙা হাতের ছবি পোস্ট করেছিলেন দিয়া। কিন্তু তখনও অনেকেই আঁচ করতে পারেননি যে, রাত পোহালেই তার বিয়ে।

দীর্ঘ ৬ বছর চুটিয়ে প্রেম করার পর দিয়া মির্জা ২০১৪ সালে সাহিল সংঘ নামের এক ব্যবসায়ীকে বিয়ে করে ঘর বেঁধেছিলেন। বিয়ের আগে-পরে মিলিয়ে তাদের সম্পর্ক টিকেছিল দীর্ঘ ১১ বছর। ২০১৯ সালের ১ আগস্ট সামাজিক যোগাযোগমাধ্যমে সাহিলের সঙ্গে সম্পর্কে ইতি টানার কথা জানান দিয়া। দুজনেই সম্পতিই ডিভোর্স হয় তাদের

এর কয়েক মাস পরই আরেক ব্যবসায়ী বৈভব রেখির সঙ্গে পরিচয় হয় দিয়ার। সেই পরিচয় থেকে প্রেমের সূত্র ধরে এবার হলো মধুর পরিণয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here