বরিশালে মুক্তিযোদ্ধা কমান্ডারকে ফুলেল শ্রদ্ধায় চিরবিদায়

নিজস্ব প্রতিনিধিঃরাষ্ট্রপতির পক্ষে জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার, মুজিব বাহিনীর আঞ্চলিক কমান্ডার, জেলা আওয়ামী লীগের সভাপতি ও মন্ত্রী আবুল হাসনাত আব্দুল্লাহ এমপি’র পক্ষে তার জৈষ্ঠ পুত্র বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, সহকর্মী মুক্তিযোদ্ধা, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংবাদিক, সাংস্কৃতিক সংগঠন ও সুশীল সমাজের নেতৃবৃন্দের ফুলেল শ্রদ্ধায় চিরবিদায় জানানো হয়েছে বরিশাল জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ও নগরীর সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তিত্ব শেখ কুতুব উদ্দিন আহম্মেদকে।
বুধবার সকাল দশটায় নগরীর সরকারী হাতেম আলী কলেজ মাঠে মরহুমের মেজ পুত্র সমাজসেবা কর্মকর্তা জহিরুল ইসলাম মুন্না তার বাবার জানাজার নামাজের ইমামতি করেন। জানাজার নামাজে জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মহিউদ্দিন মানিক বীর প্রতিক, বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, সংসদ সদস্য শাহে আলম, জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার, মেট্রোপলিটন পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান, সাবেক সংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস, সাবেক সংসদ আলহাজ¦ মনিরুল ইসলাম মনি, সাবেক হুইপ ও কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার, সদর উপজেলার চেয়ারম্যান আলহাজ¦ সাইদুর রহমান রিন্টু, জাপা চেয়ারম্যানের উপদেষ্টা অধ্যাপক মহসিন-উল-ইসলাম হাবুল, জেলা জাসদ’র সম্পাদক অ্যাডভোকেট আবদুল হাই মাহাবুব, মহনগর যুবলীগের আহ্বায়ক অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকনসহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের প্রধানগণ অংশগ্রহণ করেন। রাষ্ট্রীয় মর্যাদায় জানাজার পূর্বে নেতৃবৃন্দরা মরহুম শেখ কুতুব উদ্দিনের কফিনে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন।
জানাজা শেষে মরহুমের লাশ নগরীর মুসলিম গোরস্তানে দাফন করা হয়েছে। জানাজার শুরুতে মরহুম পিতা বীর মুক্তিযোদ্ধা শেখ কুতুব উদ্দিন আহম্মেদের রুহের মাগফেরাত কামনা করে পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া কামনা করা হয়।
উল্লেখ্য, বরিশাল জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের কমান্ডার শেখ কুতুব উদ্দিন আহম্মেদ (৭৭) মঙ্গলবার সকালে বার্ধক্যজনিত কারণে ঢাকার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। তিনি ৩ পুত্র ও ২ কন্যা রেখে গেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here