নারী নির্যাতন মামলায় সাংবাদিক কারাগারে

নিজস্ব প্রতিনিধিঃনারী নির্যাতন মামলায় আনন্দ টিভি’র চলনবিল প্রতিনিধি ও দৈনিক মানবকণ্ঠ পত্রিকার তাড়াশ উপজেলা প্রতিনিধি সোহেল রানা সোহাগকে কারাগারে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (৯ ফেব্রয়ারি) নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২, সিরাজগঞ্জ আদালতে হাজিরা দিতে গেলে তার জামিন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক আব্দুল্লাহ আল মামুন।

রাষ্ট্রপক্ষের পিপি কায়সার আহমেদ লিটন বলেন, আসামি সোহেল রানা সোহাগের প্রথম স্ত্রী ও মামলার বাদী মোছা. আছিয়া পারভীন ওরফে ছনি বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২, সিরাজগঞ্জ একটি মামলা দায়ের করেন। মামলা নং ১৬৯/২০২০।

প্রসঙ্গত, তাড়াশ পৌর এলাকার আসান বাড়ি গ্রামের শরিফুল ইসলামের ছেলে সোহেল রানা সোহাগের সাথে উপজেলার বারুহাস ইউনিয়নের কাজিপুর গ্রামের আমিরুল ইসলামের মেয়ে আছিয়া পারভীন ছনির বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকসহ নানা উপঢৌকন দাবি করেন। মেয়ের সুখের কথা চিন্তা করে বাবা-মা সেসব পূরণও করেছেন। তবুও তার প্রতি শারীরিক ও মানসিক নির্যাতন চলতেই থাকে। শেষ পর্যন্ত ২০১৮ সালে তার স্বামী গোপনে দ্বিতীয় বিয়ে করেন ও তাকে তালাক দেন। সর্বপরি তার চার বছর বয়সী সন্তান ছামিউল হককে জোরপূর্বক আটকে রাখেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here