গাঁজা নিয়ে পুলিশের জালে স্বামী-স্ত্রী ও মেয়ের জামাই

মোংলা প্রতিনিধি:পাঁচ কেজি গাঁজাসহ বাগেরহাটের মোংলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের হাতে ধরা পড়েছে স্বামী-স্ত্রী ও তাদের মেয়ের জামাই। বুধবার (১০ ফেব্রুয়ারি) বিকালে মোংলা শহরের বালুর মাঠ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, মাদক ব্যবসায়ী বেবী (৩৫), তার স্বামী মো. মাহাতাব হাওলাদার (৫০) ও মেয়ের জামাই রাসেল (২১)। তাদের কাছ থেকে ইয়াবা সেবনের সরঞ্জামও জব্দ করা হয়।

 

জেলা মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. বুলু শেখ জানান, বুধবার বিকেলে মোংলা পোর্ট পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের তাজমহল রোড সংলগ্ন মুরগি বাজার এলাকায় অভিযান চালায় জেলা মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল। তারা ওই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী বেবীর ঘরে তল্লাশি চালিয়ে চার কেজি ৯৫০ গ্রাম গাঁজা জব্দ করে। এ সময় বেবি, তার স্বামী ও মেয়ের জামাইকে আটক করে অভিযানকারীরা। বিকেলেই তাদের মোংলা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল বাহার চৌধুরী জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার পর বৃহস্পতিবার সকালে বাগেরহাট আদালতে পাঠানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here