পরকীয়া দেখে ফেলায় জোড়া খুন

সাতক্ষীরা প্রতিনিধি:আপত্তিকর অবস্থায় দেখার পর স্ত্রী ফাতেমা খাতুন ও তার পরকীয়া প্রেমিক করিম পাড়কে হত্যা করেন বাকপ্রতিবন্ধী আহসান আলী।

ওই ঘটনায় সোমবার ( ৮ ফেব্রুয়ারি) সকালে নিহতের স্বামী শেখ আহসান ও তার ছোট দেবর শেখ আসাদকে আটক করেছে পুলিশ। এছাড়া হত্যায় ব্যবহৃত রড ও আলামত উদ্ধার করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সাতক্ষীরা সদর সার্কেল) মির্জা সালাউদ্দিন বলেন, নিহত ফাতেমার দীর্ঘদিনের পরকীয়া সম্পর্ক ছিল শ্যামনগর উপজেলার ধুমঘাট এলাকার জয়নাল পাড়ের ছেলে নিহত করিম পাড়ের। ঘটনার দিন রাতে নিহত ফাতেমার শ্বশুরবাড়ির পরিত্যক্ত একটি কক্ষে আপত্তিকর অবস্থায় দুজনকে দেখেন তার স্বামী। নিহত ফাতেমার বাকপ্রতিবন্ধী স্বামী ছোট দেবর আসাদের সহযোগিতায় প্রথমে দুজনকে লোহার রড দিয়ে আঘাত করে হত্যা করে। পরে ফাতেমার গায়ে ব্যবহৃত কালো রঙের ওড়না ও গামছা দিয়ে গলায় বেঁধে দুজনকে এক আম গাছে ঝুলিয়ে রাখে। ওই ঘটনায় নিহত করিম পাড়ের বাবা জয়নাল পাড় একটি মামলা করেন। তারই প্রেক্ষিতে ২৪ ঘণ্টার ভিতরে ঘটনায় জড়িত থাকা প্রধান ২ আসামিকে গ্রেফতার করে পুলিশ। তাদের হত্যা মামলায় আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, রবিবার (৭ ফেব্রুয়ারি) ভোরে এলাকাবাসী কলারোয়া উপজেলার কয়লা ইউনিয়নের শ্রীপতিপুর গ্রামের শেখ হাসানের স্ত্রী ফাতেমা বেগম ও শ্যামনগর উপজেলার ধুমঘাট দক্ষিণপাড়ার জয়নাল পাড়ের ছেলে করিম পাড়ে (৩০) ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here