কুষ্টিয়ার সেই আলোচিত এসপিসহ ১২ এসপিকে বদলি

নিজস্ব প্রতিনিধিঃনিজের আচরণের জন্য আদালতে নিঃশর্ত ক্ষমা চাওয়া কুষ্টিয়ার আলোচিত পুলিশ সুপার (এসপি) এস এম তানভীর আরাফাতসহ ১২ পুলিশ সুপারকে বদলি করা হয়েছে।

সোমবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধি শাখার উপ-সচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ বদলি আদেশ দেওয়া হয়।

বদলিকৃত পুলিশ সুপাররা হলেন- এখানে পিডিএফ ফাইল এড করে দিবেন

উল্লেখ্য, সম্প্রতি কুষ্টিয়ার ভেড়ামারা পৌরসভা নির্বাচনে দায়িত্ব পালনকালে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. মহসিন হাসানের সঙ্গে দুর্ব্যবহারের ঘটনায় তার ব্যাখ্যা দিতে হাইকোর্টে হাজির হয়েছিলেন কুষ্টিয়ার পুলিশ সুপার (এসপি) এস এম তানভীর আরাফাত।

ম্যাজিস্ট্রেট মো. মহসিন হাসানের সঙ্গে দুর্ব্যবহারের ঘটনায় হাইকোর্টে নিঃশর্ত ক্ষমা চেয়ে আবেদন করেন কুষ্টিয়ার এসপি এস এম তানভীর আরাফাত।

আবেদনে এস এম তানভীর আরাফাত উল্লেখ করেছিলেন, তিনি ম্যাজিস্ট্রেটকে চিনতে পারেননি। তাই এমন অনিচ্ছাকৃত ভুল হয়েছে। ভবিষ্যতে তিনি দায়িত্ব পালনে আরও সতর্ক হবেন। এ ধরনের ভুল আর কখনও হবে না বলেও আবেদনে প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

পরবর্তীতে আদালত এসপিকে ওই মেজিস্ট্রেটের নিরাপত্তা দেয়ার নির্দেশ দিয়ে ‘আগামী ১৭ ফেব্রুয়ারি পর্যন্ত তার কার্যক্রম পর্যক্ষেণ করা হবে’ বলে জানিয়েছিলেন। তবে এর আগেই এসপিকে বদলি করে দেয়া হল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here