বোনের বিয়ের বাজার করতে গিয়ে লাশ হলো ভাই

কুমিল্লা প্রতিনিধিঃবোনের বিয়ের জন্য বাজার করতে মোটরসাইকেলে করে বাজারে যাচ্ছিলেন ভাই মো. মাহমুদ (২১)। সঙ্গে ছিলেন চাচাত ভাই পলাশ। কিন্তু শেষ পর্যন্ত বাজারে যাওয়া হয়নি মাহমুদের। পথেই এক দুর্ঘটনায় নিহত হয়েছেন তিনি। মর্মান্তিক এ ঘটনার কারণে স্থগিত করা হয়েছে মাহমুদের বোনের বিয়েও!

শুক্রবার (৫ ফেব্রুয়ারী) কুমিল্লার বরুড়া উপজেলার পয়ালগাছা ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

নিহত মাহমুদ ওই গ্রামের আবদুর রশিদের ছেলে। তিনি ব্রাক্ষণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউট থেকে গত বছর ডিপ্লোমা শেষ করেছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার সকালে বাড়ি থেকে বিষ্ণুপুর বাজারে যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় তাদের মোটরসাইকেলের। এ সময় অটোরিকশাটি উল্টে মাহমুদের বুকের ওপর পড়ে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতাল নেওয়ার পথে মারা যান তিনি।

নিহতের বাবা আবদুর রশিদ বলেন, আমার তিন ছেলের মধ্যে বড় দুই ছেলে বিদেশে রয়েছে। ছোট ছেলে মাহমুদ পড়াশোনা শেষ করে চাকরির জন্য চেষ্টা করছিলো। আর দুই মেয়ের মধ্যে ছোট মেয়ে লাকি আক্তারের শুক্রবার বিয়ে হওয়ার কথা ছিল। বিয়ের জন্য কাঁচা বাজার ও মাংস কিনতে যাওয়ার সময় আমার ছেলের প্রাণ গেছে। এজন্য বিয়ে স্থগিত রেখেছি।

বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার মজুমদার বলেন, ঘটনাটি খুবই মর্মান্তিক। বোনের বিয়ের দিন মোটরসাইকেল দুর্ঘটনায় ছেলেটি মারা গেছে। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here