গৌরনদী ও মেহেন্দিগঞ্জ পৌর নির্বাচনে আচরণবিধি লংঘন করলেই ব্যবস্থা

নিজস্ব প্রতিনিধিঃবরিশালের গৌরনদী ও মেহেন্দিগঞ্জ পৌরসভা নির্বাচনে আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে সভা করেছে জেলা নির্বাচন কার্যালয়। রবিবার বিকাল ৪টায় বরিশাল জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন বরিশালের জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার। সভাপতির বক্তৃতায় তিনি বলেন, ‘আগামী ৩০ জানুয়ারি মেহেন্দিগঞ্জ ও গৌরনদী পৌরসভা নির্বাচন। অবাধ-সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচনে ভোট গ্রহনের জন্য সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

তিনি বলেন, ‘মাঠে নির্বাহী ম্যাজিস্ট্রেটরা তাদের দায়িত্ব পালন করছে। কেউ যদি আচরণবিধি লংঘন করে আইন-শৃঙ্খলা বিঘিœত করার চেষ্টা করে তাহলে প্রশাসন তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে। তাই সবাইকে নির্বিঘেœ ভোট কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান জানান জেলা প্রশাসক।

এসময় আলোচনায় অংশ নেন জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ নূরুল ইসলাম, জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. নাইমুল হক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট গৌতম বাড়ৈ, অতিরিক্ত জেলা নির্বাচন কর্মকর্তা মো. আব্দুল হাই আল হাদি, মেহেন্দিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে, গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাস।

এছাড়াও দুই থানার অফিসার ইনচার্জ (ওসি) সহ বিভিন্ন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতিনিধি ও অন্যান্য সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here