মেহেন্দিগঞ্জে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ: মামলা দায়ের

মেহেন্দিগঞ্জ প্রতিনিধিঃ বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার দড়িরচর খাজুরিয়া এলাকার এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ছাত্রীর মা বাদী হয়ে মেহেন্দিগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

মামলা ও ভিকটের মা জানিয়েছেন, ‘গত ১৮ জানুয়ারি মধ্য দড়িরচর খাজুরিয়া দাখিল মাদ্রাসার দশম শ্রেনীতে পড়ুয়া ঐ ছাত্রীকে ঘরে একা রেখে কাজিরহাট থানার ভাসানচরে যান তার বাবা-মা।

সেই সুযোগে ঘটনার দিন সন্ধ্যায় একই এলাকার জেবুল ঘরামীর পুত্র রাব্বি (২৫), মইন উদ্দিন রাঢ়ীর পুত্র শাকিব (১৬) ও জামাল রাঢ়ীর পুত্র সুমন (১৬) খালি বাড়িতে ডুকে পড়ে। এক পর্যায়ে ঘরে রাব্বি ঐ ছাত্রীকে জোর পূর্বক ধর্ষন করেন। সে সময় তার সহযোগী শাকিব ও সুমন ঘরের বাহিরে পাহারা দেয়।

প্রতিবেশী তাসলিমা বেগম ঘটনাটি টের পেয়ে এগিয়ে এসে চোর চোর বলে ডাক চিৎকার দিলে ধর্ষক রাব্বি সহযোগী নিয়ে পালিয়ে যায়। রাতে বাবা-মা বাড়িতে ফিরলে পরদিন ছাত্রী মায়ের কাছে বিস্তারিত ঘটনা খুলে বলেন।

অভিযোগ উঠেছে, মান-সম্মান এবং এলাকার মাতব্বরদের চাপে কিছুদিন চুপ থাকেন ছাত্রীর পরিবার। পরবর্তীতে আত্মীয় স্বজনের পরামর্শে বৃহস্পতিবার মেহেন্দিগঞ্জ থানার নারী ও শিশু নির্যাতন দমন আইনে ছাত্রীর মা বাদী হয়ে মামলা করেন।

মেহেন্দিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম বলেন, ভিকটিমকে উদ্ধার করে মেডিকেল টেস্টের জন্য পাঠানো হয়েছে। পাশাপাশি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। অচিরেই আসামিরা ধরা পরবে বলে আশব্যক্ত করেন পুলিশের এই কর্মকর্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here