‘সুস্থ শরীর ও মনন গঠনে খেলাধুলার বিকল্প নেই’- ডিআইজি শফিকুল ইসলাম

নিজস্ব প্রতিনিধিঃবরিশাল রেঞ্জ পুলিশ কার্যালয়ের বার্ষিক ব্যাডমিন্টন প্রতিযোগিতার সমাপনী খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। রবিবার নগরীর কাশীপুর ডিআইজি কার্যালয় চত্ত্বরে এ খেলাটি অনুষ্ঠিত হয়।

সমাপনী খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম। উদ্বোধনী বক্তৃতাকালে ডিআইজি বলেন, ‘সুস্থ শরীর ও সুস্থ মনন গঠনে খেলাধুলার বিকল্প নেই। তাই মাদক পরিত্যাগ করে যুব সমাজকে খেলাধুলামূখী হতে বিশেষভাবে আহ্বান জানান তিনি।

এর আগে ফাইনাল খেলা’র উদ্বোধনকালে ডিআইজি শফিকুল ইসলাম নিজেই প্রীতি ম্যাচে অংশগ্রহণ করেন। এর ফলে প্রতিযোগীদের মাঝে প্রাণচাঞ্চল্য ও উৎসহ-উদ্দীপনা দেখা দেয়।

পরে ব্যাডমিন্টন প্রতিযোগিতার ফাইন খেলায় পুলিশ পরিদর্শক মো. বনি আমিন ও মো. মিরাজ মাহমুদ এবং এএসআই মো. ফয়সাল আহম্মদ ও সাজিদুল ইসলাম মামুন মুখোমুখি হন।

তুমুল প্রতিযোগিতাপূর্ণ ফাইনাল ম্যাচে দু’জন পুলিশ পরিদর্শক এবং দু’জন এএসআই’র টিম যৌথভাবে চ্যাম্পিয়ন হয়েছেন। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের খেলোয়াড়দের পুরস্কার হিসেবে ট্রফি, ক্রেস্ট ও মেডেল তুলে দেন ডিআইজি।

এসময় অন্যান্যদের মধ্যে রেঞ্জ কার্যালয়ের পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার, স্টাফ অফিসারসহ রেঞ্জের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিতি ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here