আমরা এখন কি খাব কিভাবে বাঁচব

জিন্নাতুল ইসলাম জিন্না; লালমনিরহাট :লালমনিরহাটে নর্দান ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেডের কর্মচারীদের কর্মবিরতি ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৪ জানুয়ারী) বিকেলে লালমনিরহাট নর্দান ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেডের পিচরেট কর্মচারীদের চাকুরী স্থায়ীকরণের দাবিতে এ মানববন্ধন ও অবস্থান কর্মসূচি এবং কর্মবিরতি পালন করেন।
মানববন্ধনে রংপুর ও রাজশাহী বিভাগের সকল পিচরেট কর্মচারীগণ উপস্থিত ছিলেন। রাজশাহী রংপুর বিভাগের বিভিন্ন বিক্রয় ও বিতরণ বিভাগ এর বিদ্যুৎ সরবরাহে কর্মরত কর্মচারীগণ দীর্ঘ ১৫ থেকে ২০ বছর যাবৎ চাকরুরী করে আসছেন। এতে লালমনিরহাট কুড়িগ্রাম জেলার প্রায় ৮ শতাধিক কর্মচারী পিচরেট কর্মচারী উপস্থিত ছিলেন।
তাদের দাবি বাস্তবায়ন না হওয়া পর্যন্ত কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি পালন করে যাবেন।
এতে বক্তব্য রাখেন, লালমনিরহাট কুড়িগ্রামের সভাপতি শ্রী জগন্নাথ রায়, সাধারন সম্পাদক রাজশাহী রংপুর বিভাগ কালী শঙ্কর রায়, লালমনিরহাট কুড়িগ্রামের সাধারন সম্পাদক রাজশাহী রংপুর বিভাগ, ও মিজানুর রহমান।
বক্তারা দাবী করেন আমাদের দেয়ালে পিঠ ঠেকে গেছে। দীর্ঘ দিন থেকে চাকুরী করি কিন্তু চাকুরী সরকারী নয়। মিটার প্রতি ৬ টাকা করে দেয়। দিন ১৫ শত মিটার লিখলে হয় ৯ হাজার টাকা। এ টাকায় ছেলে মেয়ে নিয়ে আমরা কিভাবে বাঁছি। যতদিন আমাদের চাকুরী স্থায়ীকরণ না হয় ততদিন আমাদের অনিদিষ্ট কর্মবিরতি ও অবস্থান কর্মসূচী পালন করে যাব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here