রাজশাহীতে বাড়ি থেকে ডেকে নিয়ে কলেজশিক্ষার্থীকে হত্যা

রাজশাহী প্রতিনিধি:রাজশাহীতে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে এক কলেজশিক্ষার্থীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে।  শনিবার (২৩ জানুয়ারি) দিবাগত রাতে রাজশাহীর মোহনপুর উপজেলার কামারপাড়া টাঙন গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত যুবক রাজশাহীর মোহনপুর উপজেলার কামারপাড়া টাঙন গ্রামের সাইদুল ইসলামের ছেলে শাফিউল ইসলাম (২৫)।  শাফিউল রাজশাহী কলেজের হিসাববিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ছিলেন।

মোহনপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তৌহিদুর রহমান জানান, রবিবার (২৪ জানুয়ারি) সকালে বাড়ি থেকে ১৫০ গজ দূরে আমবাগানে শাফিউলের মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেন।  তারা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

তিনি জানান, রাত ৮টার দিকে শাফিউলকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়েছিলেন আবদুল বারী (৩৫) নামে এলাকার এক ব্যক্তি। তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলেও জানান পুলিশ পরিদর্শক।

এদিকে মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম জানান, নিহত শাফিউলের মরদেহের মাথা, কপাল ও চোখের নিচে জখম পাওয়া গেছে। পলিথিন দিয়ে তার মাথা এবং রশি দিয়ে গলা পেঁচানো ছিল।

ময়নাতদন্তের জন্য মরদেহ রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এই হত্যাকান্ডের কারণ তদন্ত করে দেখা হচ্ছে। এ নিয়ে থানায় হত্যা মামলা দায়ের করা হবে বলেও জানান ওসি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here