নারীদের উন্নয়নসহ সামাজিক ও মানবিক কার্যক্রমে আত্মনিয়োগ করবে পুনাক’

মমিনুল ইসলাম রিপন; রংপুর: | রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাঃ আবদুল আলীম মাহমুদ বলেছেন, মেট্রোপলিটন পুলিশ নারী কল্যাণ সমিতি নারীদের উন্নয়নসহ সামাজিক ও মানবিক কার্যক্রমে আত্মনিয়োগ করবে। নিজস্ব পরিমন্ডলের বাহিরে সমাজের অবহেলিত, বঞ্চিত নারীদের জীবনমান উন্নয়নে পুনাককে কার্যকর পদক্ষেপ ও উদ্যোগ গ্রহণ করতে হবে। এ ছাড়া পুনাকের অর্থনৈতিক সক্ষমতা বাড়াতে মেট্রোপলিটন কোতোয়ালি থানার সামনে পুনাক কমপ্লেক্স তৈরী করা হচ্ছে। যেখানে বাণিজ্যিক কার্যক্রমের পাশাপাশি পুনাক সদস্যদের একটি মিলন কেন্দ্রে পরিণত হবে।
শনিবার বিকেলে নগরীর গ্রান্ড প্যালেসে মেট্রোপলিটন পুলিশ নারী কল্যাণ সমিতির উদ্বোধনী অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
পুনাকের সভাপতি জেসমিন মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার মহিদুল ইসলাম, কাজী মুত্তাকি ইবনু মিনান, আবু মারুফ হোসেন, মোঃ আবু বক্কর সিদ্দিক, আবু সাইম, মেট্রোপলিটন পুনাকের সহ-সভাপতি সুরাইয়া সুলতানা, সেলিনা ইসলাম, সাধারণ সম্পাদক রেবেকা সুলতানা রুমা, কোষাধ্যক্ষ টুম্পা সরকারসহ অন্যরা। এরপর একটি কেক কেটে ২৯ সদস্য বিশিষ্ট পুনাকের নতুন কমিটির যাত্রা শুরু করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here