সাকিবের তিন উইকেট, দেশের মাটিতে যত রেকর্ড

স্পোর্টস ডেস্ক:এক ম্যাচে খেললে দেশের মাটিতে শততম ও এক উইকেট পেলে দেশের মাটিতে দেড়শ উইকেটের মাইলফলকে পৌঁছানোর কথা। সাকিব মাঠে নেমে দুই রেকর্ডই গড়লেন।  এখন পর্যন্ত ৪.৩ ওভার বল করে ৫ রানে নিয়েছেন তিন উইকেট।

নিজের প্রথম ওভারে একটুর জন্য মেলেনি উইকেট, পরেরটিতেই সাকিব আল হাসান পেলেন সাফল্য। বোল্ড করে দিলেন আন্দ্রে ম্যাককার্থিকে। নিজের চতুর্থ ওভারের শেষ বলে উইন্ডিজ অধিনায়ক জেসন মোহাম্মদকে স্টাম্পিংয়ের ফাঁদে ফেলেন সাকিব।  পরের ওভারেই এলবির ফাঁদে ফেলেন বর্নারকে। কোন রান না করেই ফিরে যান এই ব্যাটসম্যান।

এর আগে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে টসে জিতে ওয়েস্ট ইন্ডিজকে ব্যাটিংয়ের পাঠায় বাংলাদেশ। শুরুতেই বল হাতে বাংলাদেশকে সাফল্য এনে দেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান।

দলীয় দ্বিতীয় ও নিজের ব্যাক্তিগত প্রথম ওভারের দ্বিতীয় বলেই ক্যারিবীয় ওপেনার সুনীল অ্যামব্রিসকে এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলেন কাটার মাস্টার ।

৫ বলে এক ছক্কায় ৭ রান করেছিলেন অ্যামব্রিস। এরপর বৃষ্টির কারণে কিছুক্ষণ খেলা বন্ধ থাকে। বৃষ্টির পর আবারো বাংলাদেশ দলকে সাফল্য এনে দেন মুস্তাফিজ। দলীয় পঞ্চম ও নিজের তৃতীয় ওভারে জশুয়া দা সিলভাকে (৯) লিটনের ক্যাচ বানান ফিজ।

এর পরই শুরু হয় সাকিব শো। এ রিপোর্ট লেখা পর্যন্ত ১৮.৪ ওভারে ৫ উইকেট হারিয়ে ৫৬ রান সংগ্রহ করেছে সফরকারীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here