ধর্ষণ মামলায় জামিন পেলেন সেই তুফান সরকার

বগুড়া প্রতিনিধি:বগুড়ার আলোচিত ধর্ষণ মামলার প্রধান আসামি তুফান সরকারকে জামিন দিয়েছেন আদালত।

রবিবার (১৭ জানুয়ারি) আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট আব্দুল মান্নাফ আদালতে তুফানের বিরুদ্ধে দায়ের হওয়া ধর্ষণ মামলার জামিন চাইলে বগুড়া নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক একেএম ফজলুল হক এই জামিন আদেশ দেন।

বগুড়া নারী-শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের স্পেশাল পিপি নরেশ মুখার্জি জামিনের বিষয়টি নিশ্চিত করে বলেন, ধর্ষণ ও মেয়ে-মাকে নির্যাতনের ঘটনায় তার বিরুদ্ধে দুটি মামলা হয়েছিল। নির্যাতন মামলায় সে আগেই জামিন পায়, রবিবার পেয়েছেন ধর্ষণ মামলা জামিন।

নরেশ মুখার্জি বলেন, এই মামলা নিষ্পত্তির জন্য হাইকোর্ট ৬ মাস সময় নির্ধারণ করে দিয়েছিল কিন্তু তিন বছর অতিক্রম হলেও মামলটি নিষ্পত্তি হয়নি। বিধায় আদালত তাকে জামিন দিয়েছেন। এ সময় মা-মেয়ে আদালতে উপস্থিত থেকে জামিন দিলে তাদের অনাপত্তির কথা আদালতকে জানায়। তবে আমি এই জামিনের তীব্র বিরোধিতা করি।

উল্লেখ্য, ২০১৭ সালে ১৭ জুলাই তুফান সরকার এবং তার সহযোগীরা এক ছাত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে ধর্ষণ করে। পরে ভুক্তভোগীর মা ও মেয়েকে মাথা ন্যাড়া করে দেয় এবং লোহার রড দিয়ে নির্যাতন করে তুফানের স্ত্রী ও তার স্বজনেরা। এই ঘটনায় সারা দেশে ব্যাপক প্রতিবাদ এবং আন্দোলন শুরু হয় তুফান এবং তার সহযোগীদের বিচারের দাবিতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here