অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের জন্য মেহেন্দিগঞ্জে থাকার ঘোষণা দিলেন এসপি মারুফ হোসেন

 

মেহেন্দিগঞ্জ প্রতিনিধিঃআসন্ন মেহেন্দিগঞ্জ পৌরসভা নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করার লক্ষে সাধারণ মানুষকে নিরাপত্তার জন্য নির্বাচনের দিন মেহেন্দিগঞ্জে থাকার ঘোষণা দিলেন বরিশাল জেলায় নবনিযুক্ত এসপি মারুফ হোসেন।
আগামী ৩০ জানুয়ারী মেহেন্দিগঞ্জ পৌরসভার নির্বাচনকে সামনে রেখে শনিবার সকালে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে কালে এই ঘোষণা দেন তিনি । এ সময় তিনি বলেন,সরকার প্রধান থেকে শুরু করে সকলেই চায় একটি শান্তিপুর্ন নির্বাচন, আমরা সেই লক্ষে প্রশাসনের পক্ষ থেকে আপনাদের সর্বাত্মক সহোযোগিতা করার জন্য এখানে এসেছি। শান্তিপুর্ন নির্বাচনের জন্য সকল প্রার্থীদের কাছে ইতিবাচক ব্যবহার প্রত্যাশা করেন এসপি মারুফ হোসেন।
এসময় অতিরিক্ত জেলা নির্বাচন অফিসার ও বরিশাল রিটার্নিং অফিসার,আব্দুল হাই আল হাদীর সভাপতিত্বে জেলা অতিরিক্ত ম্যাজিষ্ট্রেট সুকুমার বাড়ৈ, সহকারী পুলিশ সুপার মোঃ নাইমুল হক, মেহেন্দিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে, সহকারী পুলিশ সুপার (সার্কেল) সুকুমার রায়,মেহেন্দিগঞ্জ থানায় সদ্য যোগদানকৃত অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম, উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ জহিরুল ইসলাম, মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম,বরিশাল সম্মেলিত সাংবাদিক পরিষদের সভাপতি শফিউর রহমান কামাল, সহ সভাপতি ইউসুফ আলী সৈকত সহ বিভিন্ন মেয়র ও সকল ওয়ার্ডের কাউন্সিলর,সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী এবং স্থানীয় সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইব্রাহীম sent Yesterday at 22:27

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here