বরিশাল মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ সাঈদ আহমেদ মান্না

নিউজ ডেস্ক : বরিশাল মহানগর আওয়ামী লীগের ৭৫ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার (১ জানুয়ারি) বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। এতে সভাপতি এ্যাড. এ.কে.এম জাহাঙ্গীর ওসাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহকে আগেই মনোনিত করা হয়।

মহানগর আওয়ামী লীগের কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে রাখা হয়েছে ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শেখ সাইদ আহম্মেদ মান্নাকে।

প্রসঙ্গত, প্রায় এক বছর আগে এ্যাড. এ.কে.এম জাহাঙ্গীরকে সভাপতি ও সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহকে সাধারণ সম্পাদক করে আওয়ামী লীগের আংশিক কমিটি গঠনকরা হয়েছিল। পরবর্তীতে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নির্দেশে বরিশাল মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ এই কমিটির অনুমোদন দেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের পূর্ণাঙ্গ কমিটির প্রতি আশাবাদ জানিয়ে বলেন, ‘আশা করি, এই কমিটির নবনির্বাচিত সব সদস্য নিষ্ঠা, শৃঙ্খলা, আন্তরিকতা ও সততার সঙ্গে নিজ নিজ দায়িত্ব পালনে সচেষ্ট হবেন এবং সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টায় আওয়াামী লীগকে আরো সুদৃঢ় সংগঠিত ও শক্তিশালী সংগঠনে পরিণত করবেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুধা-দারিদ্র্য-শোষণ-বঞ্চনা এবং দুর্নীতিমুক্ত একটি উন্নত, সমৃদ্ধ, আধুনিক বাংলাদেশ বিনির্মাণের সংগ্রামে জনগণকে সম্পৃক্ত এবং ঐক্যবদ্ধ করতে নতুন নেতৃত্ব যথাযথ ভূমিকা পালন করবে বলে বিশ্বাস করি।’

বরিশাল মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের পদ পাওয়ায় শেখ সাইদ আহম্মেদ মান্নার কাছে তার অনুভুতি জানতে চাইলে তিনি বলেন- অবশ্যই এটি একটি ভাল লাগার বিষয়। আমি প্রথমেই ধন্যবাদ জানাই আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। পাশাপাশি রাজনৈতিক অভিভাবক আবুল হাসানাত আবদুল্লাহর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সাথে সাথে বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি আরও বলেন- আমি চাই বরিশাল মহানগর আওয়ামীলীগের যে পদ আমি পেয়েছি সেই পদটিতে থেকে সাঠিক ভাবে দায়িত্ব পালন করতে। পাশাপাশি দলের সকল নেতাকর্মীদের সহযোগীতা চাই।’’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here