নারীকে বিবস্ত্র করে নির্যাতন: সেই ইউপি সদস্যের জামিন

নিজস্ব প্রতিনিধিঃনোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় দায়ের করা মামলার অন্যতম প্রধান আসামি ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন সোহাগকে (৪৫) জামিন দিয়েছেন হাইকোর্ট। রবিবার (৩ জানয়ারি) বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি মোমতাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে আসামি পক্ষে আইনজীবী ছিলেন মো. অজি উল্লাহ আর রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল সারওয়ার হোসেন।

এর আগে গত ১৫ নভেম্বর এ মামলার প্রধান আসামি দেলোয়ার হোসেন প্রকাশ দেলুসহ ১৪ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেয় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। অভিযুক্ত ১৪ জনের মধ্যে চার জন এখনও পলাতক রয়েছে।

উল্লেখ্য, ভুক্তভোগী নারী তার স্বামীর সঙ্গে না থেকে তার ভাইয়ের পরিবারের সঙ্গে বসবাস করতেন। বিবাহ বিচ্ছেদ না হওয়ায় স্বামীর সঙ্গে যোগাযোগ ছিল তার। গত ২ সেপ্টেম্বর রাতে ওই নারীর স্বামী তার সঙ্গে দেখা করতে বাবার বাড়ি একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামে এসে তাদের ঘরে ঢুকেন। বিষয়টি দেখে ফেলেন স্থানীয় মাদক ব্যবসায়ী ও দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার।

এরপর ওই দিন রাত ১০টার দিকে দেলোয়ার তার লোকজন নিয়ে ওই নারীর ঘরে প্রবেশ করে পরপুরুষের সঙ্গে অনৈতিক কাজ করার অভিযোগ এনে তাকে মারধর শুরু করে। একপর্যায়ে পিটিয়ে ওই নারীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ করেন তারা। পরে ৪ অক্টোবর দুপুরে ওই ভিডিওটি ফেসবুকে ছড়িয়ে পড়লে দেশব্যাপী তোলপাড় সৃষ্টি হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here