ড্যান্ডি খাওয়া নিয়ে খুন হয় আরিফ, মূল অভিযুক্তসহ গ্রেফতার ২

নিজস্ব প্রতিনিধিঃরাজধানীর মহাখালী কাঁচাবাজারের সামনে ছুরিকাঘাত করে আরিফ (১৬) হত্যার ঘটনায় প্রধান অভিযুক্তসহ দুইজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের বনানী থানা পুলিশ।

গ্রেফতারকৃত ব্যক্তির নাম- জনি (১৮)। বর্তমানে সে পুলিশ হেফাজতে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে। অন্যজন অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় পরিচয় প্রকাশ করেনি পুলিশ। শুক্রবার (১ জানুয়ারি) রাতে মহাখালী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

শনিবার (২ জানুয়ারি) রাতে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আজম  জানান, মহাখালী কাঁচাবাজারের সামনে ড্যান্ডি খাওয়া নিয়ে মূল অভিযুক্ত জনির সাথে হাসান (১৮) ও সোহাগ (১৭) দের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে জনিসহ তার সহযোগীরা  হাসান ও সোহাগকে ইট দিয়ে এলোপাতারি আঘাত করে মাথা ফাটিয়ে দেয়। অতঃপর জনৈক সোহেল সাততলা বস্তিতে আহত হাসানের ভাই রবিনকে খবর দেয় যে, হাসানকে জনি ও তার সহযোগীরা মহাখালী কাঁচাবাজারের সামনে মারধর করছে। এই খবর পেয়ে রবিন তার বন্ধু ওই ঘটনার ভিকটিম আরিফসহ আরও প্রায় ৬/৭ জন মিলে মহাখালী কাঁচাবাজারের সামনে গিয়ে জনি ও তার সহযোগীদের মারধর শুরু করে।

এ সময় জনি ছুরি দিয়ে ভিকটিম আরিফের বুকে দুইটি আঘাত করে পালিয়ে যায়। মুমূর্ষু অবস্থায় আরিফকে প্রথমে মেট্রোপলিটন হাসপাতাল নিয়ে গেলে তার অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলেন। ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়ার কিছুক্ষণ পর আরিফ মৃত্যুবরণ করে।

এ ঘটনায় নিহত আরিফের বাবার অভিযোগের ভিত্তিতে বনানী থানায় একটি হত্যা মামলা রুজু হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here