ধর্ম ব্যবসায়ীরা উস্কানি দিয়ে দেশকে অস্থিতিশীল করতে চায়

জামালপুর প্রতিনিধি: পেছন দরজা দিয়ে ক্ষমতায় যাওয়ার জন্য বিএনপি-জামায়াতের ইন্দনে ধর্ম ব্যবসায়ীরা উস্কানি দিয়ে দেশকে অস্থিতিশীল করতে চায় বলে জানিয়েছেন ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল।

 

শুক্রবার (১ জানুয়ারি) রাত ৯টায় ইসলামপুরের গোয়ালেরচর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে দুলাল খান চত্বরে এক সংবর্ধনা অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

চক্রান্তকারীদের প্রতি সজাগ থাকার আহ্বান জানিয়ে ধর্ম প্রতিমন্ত্রী বলেন, ‘ইসলামকে পুঁজি করে অসম্প্রদায়িক বাংলাদেশে ধর্ম ব্যবসা করতে দেয়া হবে না। আওয়ামী লীগ সরকার ইসলামের জন্য যা করেছে, তা অন্য কোনো সরকার করেনি। আলোচনার মাধ্যমে ভাস্কর্য ইস্যুর সমাধান হয়েছে।’

প্রধানমন্ত্রী ইসলামের পক্ষে অনেক কাজ করে যাচ্ছেন উল্লেখ করে তিনি বলেন, প্রধানমন্ত্রী একসাথে ৫৬০টি মডেল মসজিদ করে দিচ্ছেন। হজের আইন পাশ হবে আগামী সংসদ অধিবেশনে। হাজীদের দুর্ভোগ লাঘবে আশকোনার হাজী ক্যাম্পে লাগেজ হস্তান্তর, ইমিগ্রেশনের কাজ সারতে পারবেন বলে জানান তিনি।

গোয়ালেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাওলানা মো. মোশাররফ হোসাইনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল্লাহ আল আমীন চাঁন, মহিলা বিষয়ক সম্পাদিকা সাবিনা ইয়াসমিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, পলবান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শাহাদাৎ হোসেন স্বাধীন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জামাল আব্দুন নাসের বাবুল, গোয়ালেরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মোহাম্মাদ হারুনুর রশীদ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here