সজাগ এর উদ্দ্যোগে সপ্তাহব্যাপী মাস্ক বিতরণ কর্মসূচির সমাপ্তি

 

অারিফ হোসেন: করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় স্বেচ্ছাসেবী সংগঠন সজাগ এর সপ্তাহব্যাপী জনসচেতনতা সৃষ্টি ও বিনামূল্যে মাস্ক বিতরণ কর্মসূচির সমাপ্তি করা হয়ে। সপ্তাহ ব্যাপী কর্মসূচির শেষের দিন শনিবার বরিশাল নগরীর নতুন বাজার এলাকায় সকাল ১১থেকে দুপুর ২ টা পর্যন্ত মাস্ক বিতরণীর উদ্বোধন করেন বরিশাল বিশববিদ্যালয়ে সহকারী রেজিস্ট্রার ড.বাহাউদ্দীন গোলাপ।

এসময় সজাগ এর সভাপতি প্রভাষক মোঃ মনিরুল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বরিশাল রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক বাপ্পি মজুমদার, প্রভাষক মোঃ আমিনুর রহমান, প্রভাষক তপন কুমার বৈরাগী, সুশীল শীল, সজাগ এর সাধারণ সম্পাদক মোঃ আল-আমিন হাওলাদার, আরিফুর রহমান অপু, আঃ করিম, নাজমুল হোসেন ইঞ্জঃ নয়ন, রেদোয়ান সাগর, আবুল হোসেন, ইব্রাহিম, সাইফুল, তৌকির হোসেন ইকবাল মাহামুদু, রায়হান, আসাদুজ্জামান, ফয়সাল, ফাহাদ প্রমুখ।
এ সময় ৬শত সরকারি ঘোষণা অনুযায়ী সব সময় মাস্ক ব্যবহারে সাধারণ মানুষকে সচেতন করতে মোটিভিশন এবং এডভোকেসি করা হয়। সপ্তাহব্যাপী এই কর্মসূচি পালনকালীন সময় সভাপতি প্রভাষক মোঃ মনিরুল ইসলাম বলেন, বিভিন্ন স্থানে প্রায় ২ হাজার মাস্ক বিনামূল্যে বিতরণ করা হয়েছে এবং ভবিষ্যতে জনকল্যাণ মূলক যে কোন কার্যক্রম অব্যাহত রাখবে সজাগ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here