স্বামী হিসেবে মাওলানাকে যে কারণে বেছে নিলেন সানা খান

বিনোদন ডেস্ক:বলিউড অভিনেত্রী সানা খান ১৫ বছরের সুদীর্ঘ ক্যারিয়ারের সমাপ্তি ঘটানোর বার্তা গত অক্টোবরেই দিয়েছিলেন। জানিয়েছিলেন পর্দার জীবন থেকে সরে দাঁড়াড়িয়ে অসহায়ের পাশে দাঁড়িয়ে ইসলামের পথে চলার ইচ্ছার কথা।

এমন ঘোষণার মাস পেরুতে না পেরুতেই গেল ২০ নভেম্বর বিয়ের পিঁড়িতে বসেছেন এই বলিউড অভিনেত্রী। পাত্র ভারতের গুজরাটের সুরাটের বাসিন্দা। নাম মুফতি আনাস সায়েদ। তিনি একজন মাওলানা।

ইনস্টাগ্রামে স্বামীর সঙ্গে প্রথম ছবি আপলোড করে ক্যাপশনে সানা খান লিখেছেন- ‘আল্লাহর জন্য আমরা ভালোবেসেছি, আল্লাহর জন্য আমরা বিয়ে করেছি, আল্লাহ এই দুনিয়ায় আমাদের একসঙ্গে রাখুন এবং জান্নাতেও আমাদের পুনর্মিলন করুন।’ সঙ্গে তাদের বিয়ের একটি ভিডিও পোস্ট দেয়া হয়েছে। সেই ছবি ও ভিডিও এরইমধ্যে ভাইরাল হয়েছে।

দীর্ঘ অভিনয় জীবনে হিন্দি, মালয়ালাম, তামিল, কন্নড় ও তেলেগু ভাষায় অর্ধশতাধিক ছবিতে কাজ করেছেন সানা খান। এছাড়া বিজ্ঞাপন ও রিয়েলিটি শোতেও দেখা যায় তাকে। ২০১২ সালে টিভি রিয়েলিটি শো বিগ বসের এই প্রতিযোগী চূড়ান্ত পর্বে লড়েছিলেন।

এদিকে হিন্দুস্তান টাইমের খবরে জানানো হয়েছে, বিয়ের পর নাম বদল করেছেন সানা খান। সামাজিক যোগযোগমাধ্যমে নিজের নামের আগে স্বামীর নাম যোগ করেছেন। ইনস্টাগ্রামে এখন তার নাম দেখা যাচ্ছে সাঈদ সানা খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here