মা-বাবার কবরের পাশেই শায়িত হলেন শিল্পপতি দানবীর এম এ কালাম

অারিফ হোসেন, বাবুগঞ্জ: হাজার হাজার মানুষের শেষ শ্রদ্ধা আর ভালোবাসায় সিক্ত হয়ে চির বিদায় নিলেন বরিশাল বাবুগঞ্জের কৃতি সন্তান শিল্পপতি দানবীর এম এ কালাম (৭৬)। তার মৃত্যুতে বাবুগঞ্জ উপজেলার সর্বস্তরে শোকের ছায়া নেমে এসেছে।

বৃহস্পতিবার বাদ যোহর ঢাকা সেগুনবাগিচা জামে মসজিদে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। শুক্রবার বাদ জুম’আ বাবুগঞ্জ প্রেস ক্লাবের সামনে বাবুগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে তার দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত হয়।
আসর বাদ নিজ গ্রাম রহমতপুর ইউনিয়নের সিংহেরকাঠী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তৃতীয় জানাজা শেষে তার লাশ পারিবারিক গোরস্থানে মা,বাবার কবরের পাশে দাফন করা হয়।
বিশিষ্ট শিল্পপতি এম এ কালাম’র জানাজা পূর্বক বক্তব্য দেন সাবেক সচিব ও জেলা আ’লীগের উপদেষ্টা সিরাজ উদ্দিন আহম্মেদ, বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল, আ’লীগ সাধারন সম্পাদক সরদার খালেদ হোসেন স্বপন, ভাইস চেয়ারম্যান ইকবাল আহম্মেদ আজাদ, সাংগঠনিক সম্পাদক আক্তার উজ জামান মিলন মৃধা , অধ্যক্ষ আ.ক.ম. মিজানুর রহমান, প্রবীন শিক্ষক নুর-মোহাম্মদ হাওলাদার, বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলীম খান, ঢাকাস্থ বাবুগঞ্জ থানা সমিতির সভাপতি আবুল কালাম আজাদ, অধ্যাপক শাহে আলম, সাবেক ইউপি চেয়ারম্যান সামছুল আলম ফকির প্রমূখ।
বুধবার রাত ১ টা ৩০ মিনিটে এক্সেলসিয়র সুজ লিমিটেড, ক্যামিকো ফার্মাসিটিক্যাল লিঃ,বেঙ্গল বিস্কুট লিঃসহ বহুজাতিক কম্পানির চেয়ারম্যান, বিশিষ্ট শিল্পপতি এম এ কালাম ঢাকা ইউনাইটেড হাসপাতালে ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি— রাজিউন) তিনি স্ত্রী,১ছেলে রেখে গেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here