যুবলীগের তালিকায় চিকিৎসক-আইনজীবী, নাম নেই মাশরাফির

নিজস্ব প্রতিনিধিঃআওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগের ২০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রকাশ করেন।

ঘোষিত তালিকায় নতুন মুখ হিসেবে রয়েছন- ডা. মো. ফরিদ রায়হান, ডা. মাহফুজুর রহমান উজ্জল. ডা. হেলাল উদ্দিন, ডা. মো. মঞ্জুরুল ইসলাম ভূইয়া রাফি। তালিকায় রাখা হয়েছে আইনজীবী ব্যারিস্টার সুমনের নামও। তবে কমিটিতে প্রেসিডিয়াম হিসেবে মাশরাফির নাম পাওয়া যায়নি।

এদিকে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হিসেবে জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা নির্বাচিত হয়েছেন বলে গুজব ছড়িয়ে পড়ে। কিন্তু খবরটি সত্য নয়। যুবলীগের পূর্ণাঙ্গ যে তালিকা প্রকাশিত হয়েছে সেখানে তার নাম খুঁজে পাওয়া যায়নি।

বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তির বরাত দিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়েছিল।

বিজ্ঞপ্তিতে পাঁচ সদস্যের প্রেসিডিয়ামে অবশ্য একটি ঘর ফাঁকা রাখা হয়েছে। তাতে অনেকে ধারণা কর বসেন ফাঁকা জায়গাটি হয়তো মাশরাফির নাম হতে পারে।

যুবলীগের পূর্ণাঙ্গ কমিটিতে প্রেসিডিয়াম সদস্য হলেন যারা- অ্যাডভোকেট মামুনুর রশিদ, মঞ্জুর আলম শাহীন, আবু চহমেদ নাসিম পাভেল, শেখ সোহেল উদ্দিন, ড. খালেদ শওকত আলী, শেখ ফজলে ফাহিম, মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি, রফিকুল ইসলাম,হাবিবুর রহমান পবন, নবী নেওয়াজ, আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী এমপি, এনামুল হক খান, সাজ্জাদ হায়দার লিটন, মো. মোয়াজ্জেম হোসেন সুভাষ চন্দ্র হালদার, সেলিম আলতাফ জর্জ এমপি, মৃনার কান্তি জোয়ার্দার, তাজউদ্দিন আহমেদ, জুয়েল চরেং,জসিম মাদবর, আনোয়ার হোসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here