টি-টোয়েন্টি দল থেকে বাদ পড়লো তিন ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক:সম্ভাবনা জাগিয়েও ওয়ানডে সিরিজের শেষ ম্যাচটি জিততে পারেনি পাকিস্তান। মূল ম্যাচ টাই হওয়ার পর সুপার ওভার জিতে হোয়াইটওয়াশ এড়িয়েছে সফরকারী জিম্বাবুয়ে। এখন দুই দলের সামনে অপেক্ষা টি-টোয়েন্টি সিরিজের। যেখানে শক্তির ব্যবধান আরও কমে আসে।

এ সিরিজের জন্য নিজেদের স্কোয়াড থেকে তিন খেলোয়াড়কে ছেড়ে দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। প্রাথমিকভাবে পুরো ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য ঘোষণা করা হয়েছিল ২২ সদস্যের স্কোয়াড। এখন সেটি নামিয়ে আনা হয়েছে ১৯ জনে।

বাদ পড়ে তিনজন হলেন দুই টপঅর্ডার ব্যাটসম্যান ইমাম উল হক, আবিদ আলি ও বাঁহাতি স্পিনিং অলরাউন্ডার হারিস সোহেল। আগামী শনিবার (৭ নভেম্বর) থেকে রাওয়ালপিন্ডিতে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি সিরিজে থাকছেন না তারা।

এছাড়া স্কোয়াডের বাকি সবাইকেই রেখে দিয়েছে পিসিবি। যেখানে রয়েছে আব্দুল্লাহ শফিক, হায়দার আলি, রোহাইল নাজির, জাফর গোহারদের মতো অনভিষিক্ত ক্রিকেটাররাও। এ সিরিজেও অধিনায়কত্ব করবেন বাবর আজম। তার ডেপুটি হিসেবে থাকছেন শাদাব খান।

পাকিস্তানের টি-টোয়েন্টি স্কোয়াড
বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আব্দুল্লাহ শফিক, ফাহিম আশরাফ, ফাখর জামান, হায়দার আলি, হারিস রউফ, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান, মুসা খান, রোহাইল নাজির, শাহিন শাহ আফ্রিদি, উসমান কাদির, ওয়াহাব রিয়াজ ও জাফর গোহার।

জিম্বাবুয়ে স্কোয়াড
চামু চিবাবা (অধিনায়ক), ফারাজ আকরাম, রায়ান বার্ল, ব্রায়ান চারি, টেন্ডাই চাতারা, এল্টন চিগুম্বুরা, টেন্ডাই চিসোরো, ক্রেইগ আরভিন, তিনাশে কামুনহুকামুই, ওয়েসলে মাধভেরে, ওয়েলিংটন মাসাকাদজা, কার্ল মুমবা, রিচমন্ড মুতুম্বামি, ব্রেসিং মুজারাবানি, রিচার্ড গারাভা, সিকান্দার রাজা, মিল্টন শুমবা, ব্রেন্ডন টেলর, ডোনাল্ড তিরিপানো এবং শন উইলিয়ামস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here