পটুয়াখালীতে গলাকেটে অটো রিক্সা চালক হত্যা,আটক-২

 

সাঈদ ইব্রাহিম,পটুয়াখালীঃপটুয়াখালীতে গলাকেটে এক অটো রিক্স চালককে নির্মমভাবে হত্যা করে লাশ নদীতে ফেলে দেয়া হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দুই হত্যাকারীকে আটক করেছে পুলিশ। লাশ উদ্ধার করে পোষ্টমর্টামের জন্য পটুয়াখালী মর্গে প্রেরন করা হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, গতকাল মঙ্গলবার সদর উপজেলার লাউকাঠী ইউনিয়নের পাড় কার্তিক পাশা গ্রামের অটো রিক্সা চালক আনোয়ার হোসেনের(৫৫) অটো রিক্সাভাড়া নেন পার্শবর্তী মৌকরন এলাকার ইউনুস সিকদারের ছেলে রবিউল(২১) ও তার বন্ধু রাজিব(২২)। পরে তারা অটো চালক আনোয়ার হোসেনকে হত্যা করে অটো নিয়ে গলাচিপা উপজেলার হরিদেবপুর এলাকার যান। তাদের কথাবর্তায় সেখানকার লোকজনের সন্দেহ হলে তাদের আটক করে তারা অটোর পেছনে মালিকের মোবাইল নাম্বারে ফোন দেন। পরে পুলিশ তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করলে তারা হত্যা কান্ডের কথা স্বীকার করে। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে আজ সকালে পাঙ্গাশিয়া এলাকার চরখালী থেকে আনোয়ারের গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ।
এ বিষয়ে দুমকী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান,অভিযুক্ত দুই জনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যা কান্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ বিষয়ে মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সাথে আরো কেউ জড়িত রয়েছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here