ময়মনসিংহে বেড়াতে গিয়ে ট্রেনে কাটা পড়ে মা-ছেলের মৃত্যু

রকিবুল হাসান চৌধুরী রুবেল, ময়মনসিংহ: ময়মনসিংহে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় এলাকায় বেড়াতে গিয়ে ট্রেনে কাটা পড়ে মা ও ছেলের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরেক মেয়ে। শনিবার দুপুরে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (কেবি) হাই স্কুলের বিপরীত পাশে ঢাকা-ময়মনসিংহ রেল সড়কে এই দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন, ইয়াসমিন আক্তার (২৮) ও তার ছেলে সানি (০৩)। আহত হয়েছে সপ্তম শ্রেণি
পড়ুয়া তার মেয়ে সুপ্তি (১৩)। সুপ্তিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতরা ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার দাপুনিয়া এলাকার কলাপাড়া গ্রামের সিরাজুল ইসলামের স্ত্রী-সন্তান।
রেলওয়ে পুলিশ ও নিহতের পরিবার জানায়, শনিবার সকালে ইয়াসমিন আক্তার তার দুই ছেলে মেয়েকে নিয়ে নগরীর কেওয়াটখালি এলাকায় মামার বাড়িতে বেড়াতে আসে। সেখান দুপুরে তারা কৃষি বিশ্ববিদ্যালয় এলাকায় ঘুরতে বের হয়। তারা কৃষি বিশ্ববিদ্যালয় (কেবি) হাই স্কুলের বিপরীতে ঢাকা-ময়মনসিংহ রেল সড়কের লেভেল ক্রসিংটি পার হওয়ার সময় ঢাকা থেকে ছেড়ে আসা মহুয়া এক্সপ্রেস ট্রেনটি তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মা ও ছেলের মৃত্যু হয়। স্থানীয়রা বেঁচে যাওয়া মেয়ে সুপ্তিকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। তার অবস্থাও আশঙ্কাজনক বলে স্বজনরা জানায়।
ময়মনসিংহ রেলওয়ে থানার এসআই হাফিজুর রহমান জানান, মরদেহ দুটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। বিষয়টি দুর্ঘটনা না আত্মহত্যা তা খতিয়ে দেখা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here