বরগুনায় স্বামীকে ঘুমের ট্যাবলেট খাইয়ে স্ত্রীকে ধর্ষণ

বরগুনা প্রতিনিধিঃ বরগুনায় স্বামীকে ঘুমের ট্যাবলেট মিশ্রিত এ্যানার্জি ড্রিংকস খাইয়ে অজ্ঞান করে স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। রবিবার (২৫ অক্টোবর) পাথরঘাটা উপজেলার কাকচিড়া ইউনিয়নের মাঝেরচর গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, রবিবার রাত ১০ টার দিকে বিষখালী নদীতে খেয়া পারাপারের সময় সুলতান, কামাল ও মজনু নামে তিনজন গৃহবধূর স্বামীকে পরিকল্পিত ভাবে এ্যানার্জি ড্রিংকসের সাথে ঘুমের ট্যাবলেট মিশিয়ে খাওয়ায় এবং তিনি অজ্ঞান হয়ে যায়। পরে অজ্ঞান অবস্থায় তাকে খেয়াঘাটে রেখে সুলতান, কামাল ও মজনু গৃহবধূর বাড়িতে যায় এবং কামাল এবং মজনুর সহযোগিতায় সুলতান ওই গৃহবধূকে ধর্ষণ করে। পরে অজ্ঞান অবস্থায় লোকজন তার স্বামীকে বাড়ি নিয়ে আসে।

নির্যাতনের শিকার গৃহবধূ জানায়, সোমবার পাথরঘাটা থানায় তার পরিবারের পক্ষ থেকে অভিযোগ করলে ওসি অভিযোগ না নিয়ে পরবর্তীতে এ ধরণের ঘটনা ঘটলে তাকে জানাতে বলে এবং তাদেরকে বাড়ি পাঠিয়ে দেয়।

গৃহবধূর ভাসুরের স্ত্রী ইরানী বেগম জানায়, আমরা সোমবার সকাল ১১ টার দিকে দেবরের স্ত্রী ও দেবরকে নিয়ে পাথরঘাটা হাসপাতালে যাই। হাসপাতাল থেকে থানায় যেতে বললে আমরা থানায় যাই এবং অভিযোগ করতে চাই। কিন্তু ওসি আমাদের অভিযোগ নেয়নি।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহাবুদ্দিন আহমেদ সাংবাদিকদের বলেন, থানায় আমরা লিখিত অভিযোগ দিতে বলেছি, কিন্তু তারা অভিযোগ না দিয়ে চলে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here