ইউপি চেয়ারম্যান কন্যা ইয়াবাসহ আটক

মাসুদ রানা, চাঁদপুর প্রতিনিধি:চাঁদপুরের জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিশেষ অভিযানে কচুয়া উপজেলার এক সাবেক ইউপি চেয়ারম্যানের মেয়েকে ইয়াবাসহ আটক করা হয়েছে।

সোমবার (২৬ অক্টোবর) উপজেলার শিলাস্থান গ্রামের বাড়িতে অভিযান চালিয়ে অভিযুক্তকে আটক করা হয়। এ সময় অভিযুক্ত ওই নারীর থেকে ২শ পিস ইয়াবা জব্দ করা হয়।

সংশ্লিষ্ট সূত্র জানায়, সোমবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে কচুয়া উপজেলার শিলাস্থান গ্রামের শাহাদাত হোসেনের বসত ঘরে অভিযান চালান চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় ওই বাসা থেকে সাবেক ইউপি চেয়ারম্যান মনির হোসেন মনুর কন্যা হাওয়া নূর (৩৬) কে ২শ পিস ইয়াবাসহ গ্রেফতার করে।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুরের সহকারী পরিচালক একেএম. দিদারুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে কচুয়ার বিতারা ইউনিয়নের (সাবেক ভারপ্রাপ্ত) ইউপি চেয়ারম্যান মনিরর হোসের মনুর জামাতা শাহাদাত হোসেনের স্ত্রী হাওয়া নূরকে ২শ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত হাওয়া নূর একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তিনি দীর্ঘদিন ধরে আইনের চোখ ফাঁকি দিয়ে রমরমা ইয়াবা ও মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। এ ব্যাপারে হাওয়া নূরের বিরুদ্ধে কচুয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই ইউপি চেয়ারম্যান কন্যা হাওয়া নূরকে মতলব দক্ষিণ উপজেলার খিদিরপুর গ্রামে বিয়ে দেয়া হয়। কিন্তু হাওয়া নূর স্বামীর বাড়িতে বসবাস না করে তার বাবার বাড়ি শিলাস্থান গ্রামে এসে বাড়িঘর করে গোপনে মাদক মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে। এদিকে ওই নারী ইয়াবা নিয়ে গ্রেফতারের খবরে কচুয়াসহ শিলাস্থান এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here