ডিবির হেফাজতে থাকা মিরু অবশেষে বিদ্যুৎ মামলায় কারাগারে

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃঅবশেষে বিদ্যুৎ আইনে একটি মামলার ওয়ারেন্ট থাকায় স্বেচ্ছাসেবক লীগ নেতা মীরুকে ডিবির হেফাজত থেকে আদালতে পাঠালে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

রবিবার (১৮ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের আদালত মিরুকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

এরআগে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা সংস্থার (ডিবি) অফিসার ইনচার্জ (ওসি) পশ্চিম এস এম আলমগীর বলেন, রবিবার বিকেল ৩ টায় ডিবির কার্যালয়ে আসেন মিরু। তার বিরুদ্ধে বিভিন্ন মামলা ও ওয়ারেন্ট থাকায় সেগুলো যাচাই-বাছাই শেষে, ফতুল্লা থানায় বিদ্যুৎ আইনে মামলার ওয়ারেন্ট থাকায় বিকেল ৫ টায় তাকে আদালতে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো.আসলাম হোসেন জানান, ফতুল্লার বিদ্যুৎ আইনে মামলার ওয়ারেন্ট থাকায় মিরুকে ডিবি আদালতে প্রেরণ করেছে। বাকি মামলা ও ওয়ারেন্টে সে জামিনে রয়েছে।

অপর দিকে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো: জাহেদ চৌধুরি জানান, সন্ত্রাসী মীর হোসেন মিরুর বিরুদ্ধে বিদ্যুৎ চুরির একটি মামলায় ওয়ারেন্ট রয়েছে। ওই মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া তার বিরুদ্ধে হত্যা, চাদাবাজি, অপহরণ, সন্ত্রাসী কর্মকান্ডসহ ১৫ টি মামলা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here