কেরানীগঞ্জে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার

ঢাকা প্রতিনিধিঃঢাকার কেরানীগঞ্জ উপজেলার রোহিতপুর ইউনিয়নের নতুন সোনাকান্দা গ্রামের একটি পরিত্যক্ত ক্ষেত থেকে অটোরিকশা চালকের হাত পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

আজ শুক্রবার (১৬ই অক্টোবর) সকালে জুয়েলের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠিয়েছে পুলিশ। তার নাম মোঃ জুয়েল মিয়া (২৩)।

থানা-পুলিশ সূত্রে জানা যায়, রোহিতপুর-নতুন সোনাকান্দা রোডের আম বাগানের পাশে পরিত্যাক্ত ক্ষেতে জুয়েলের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্বজনরা। পরে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করে।

নিহত জুয়েল এক সন্তানের জনক। সে পরিবার-পরিজন নিয়ে দীর্ঘদিন ধরে লাখিরচর গ্রামে ভাড়া বাসায় থাকতো। জুয়েল ভোলা জেলার লালমোহন থানার টেগাইট্যা গ্রামের মফিজুল ইসলামের ছেলে। গত কয়েক মাস আগেও সে ছিনতাইয়ের কবলে পড়ে বেঁচে গিয়ে ছিল।

জুয়েলের পরিবার জানান, বৃহস্পতিবার (১৫ই অক্টোবর) বিকেল ৪টার দিকে অটোরিকশা নিয়ে বের হয় জুয়েল। রাত ১০টা পেরিয়ে গেলেও সে বাড়ী না ফেরায় নতুন সোনাকান্দা পুলিশ ফাঁড়িতে অভিযোগ করে পরিবারের লোকজন।

বৃহস্পতিবার সারারাত খোঁজাখুজির পর ভোরে রোহিতপুর-নতুন সোনাকান্দা রোডের আম বাগানের পাশে পরিত্যাক্ত ক্ষেতে তাকে মৃত অবস্থায় পায় স্বজনরা। পরে বিষয়টি থানা-পুলিশকে জানায় তারা।

এ বিষয়ে সোনাকান্দা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মাহমুদ আলম বলেন, আজ ভোরে মৃত অবস্থায় অটোরিকশা চালক জুয়েলের লাশ উদ্ধার করে পুলিশ। সুরতহাল শেষে লাশ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লা মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, প্রাথমিক ভাবে ধারণা করছি কোন ছিনতাইকারী চক্র জুয়েলকে হত্যা করে তার অটোরিকশা নিয়ে গেছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধিন রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here