বরিশালে যুবককে বলাৎকারের অভিযোগে আইনজীবী কারাগারে

নিজস্ব প্রতিনিধিঃ বরিশালে ২৪ বছর বয়সী এক যুবককে বলাৎকারের অভিযোগে এক আইনজীবীকে গ্রেফতারের পর কারাগারে পাঠানো হয়েছে।

রোববার বিকেলে তার জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বরিশাল অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মারুফ আহমেদ।

৫৬ বছর বয়সী আইনজীবী একেএম শামসুল হকের বিরুদ্ধে শনিবার গভীর রাতে কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন বলাৎকারের শিকার ওই যুবক।

মামলার তদন্তকারী কর্মকর্তা কোতয়ালী থানার এসআই ফজলুল হক জানান, বলাৎকারের শিকার যুবকের বাড়ি বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের রাজারচর গ্রামে। তার চালচলন অনেকটা নারীসুলভ।

তিনি জানান, একটি জমি কেনাবেচাকে কেন্দ্র করে আইনজীবী শামসুল হকের সাথে তার পরিচয়। শামসুল হকের মালিকানাধীন জমি রয়েছে নগরীর কাশিপুর এলাকায়। ওই জমি বিক্রির জন্য কয়েক মাস আগে জমিতে সাইনবোর্ড টানিয়ে দেন তিনি। সাইনবোর্ডে তার ব্যক্তিগত মোবাইল নম্বর দেয়া ছিল।

ওই জমি কেনার জন্য আইনজীবি শামসুল হকের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করেন বলাৎকারের শিকার যুবক। যাতায়াত শুরু করেন শামসুল হকের নগরীর গোরস্থান রোডের বাসায়। কম দামে জমি দেয়ার প্রলোভন দেখিয়ে গেল ৫ ফেব্রুয়ারী তাকে বলাৎকার করেন শামুল হক।

এরপর ২ অক্টোবর পর্যন্ত বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে একাধিকবার তাকে বলাৎকার করা হয়েছে বলে মামলার এজাহারে উল্লেখ করেছেন ওই যুবক। একই সাথে তার উপর শারীরিক নির্যাতনও চালানো হয়।

অভিযোগের প্রেক্ষিতে শনিবার ভোররাতে থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানান এসআই ফজলুল হক। তিনি বলেন, বলাৎকারের শিকার যুবকের স্বাস্থ্য পরীক্ষা শেষে তাকে তার মায়ের জিম্মায় দেয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here