বাউফলে ধর্ষণ বিরোধী বিক্ষোভ ও মানববন্ধন

 

বাউফল প্রতিনিধিঃসারাদেশ ব্যাপী নারী নির্যাতন, ধর্ষন ঘটনার মূল অপরাধী ও পৃষ্ঠপোষকদের দ্রুত গ্রেফতার, বিচার এবং নারীর প্রতি সহিংসতার স্থায়ী অবসানের দাবিতে পৃথক পৃথক বিক্ষোভ ও মানববন্ধন করেছে বাউফলের সচেতন শিক্ষার্থী জনতা ও পুলকিত বাউফল অনলাইন সামাজিক সংগঠন।
রবিবার ১১ অক্টোবর সকাল ১০ ঘটিকায় বাউফল সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্র তানভীর রহমান সাদ এর নেতৃত্বে বাউফল প্রেস কাব থেকে একটি বিশাল মিছিল বের হয়। পরে মিছিলটি শহরের প্রধান সড়ক উপজেলা চত্তর প্রদিক্ষণ শেষে একই স্থানে এসে সমাবেশ করে।
নাজিরপুর ছোট ডালিমা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মাইনুল ইসলামের সঞ্চালনায় আয়োজিত কর্মসূচিতে বক্তব্য রাখেন, বাউফল সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয় ১০ম শ্রেনীর ছাত্র তানভীর রহমান সাদ ও সাফিন ইমতিয়াজ লিয়ন, বাউফল বালিকা মাধ্যমিক বিদ্যালয় ১০ম শ্রেনীর ছাত্রী ইসরাত জাহান জুই।
বাউফলের সচেতন শিক্ষার্থী জনতার বিক্ষোভ ও মানববন্ধন এর পরে একই স্থানে মানববন্ধন করে পুলকিত বাউফল অনলাইন সামাজিক সংগঠনটি। এ মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সালাউদ্দিন মুবিন, বাউফল দাশপাড়া মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আপেল মাহমুদ ফিরোজ, শাওরিয়া মিরাজী মিতু, সংগঠনের সদস্য মশিউর রহমান পলাশ, পৌর কাউন্সিলর মিসেস সামসুন্নাহার রিপা, ফয়সাল হোসেন, সাইফুল ইসলাম জুরান, সফিকুল ইসলাম শিমুল, মাহমুদ হাসান রুবেল, শামসুল কবির নিশাদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here