বান্দরবানে পল্লী চিকিৎসককে গুলি করে হত্যা

বান্দরবান প্রতিনিধিঃ বান্দরবান জেলা শহরের জামছড়িতে দূর্বৃত্তদের গুলিতে বাচমং মার্মা (৩৮) নামে এক পল্লী চিকিৎসককে গুলি করে হত্যা করেছে দূর্বৃত্তরা। তার এক ছেলে এক মেয়ে ও স্ত্রী আছে। তিনি জামছড়ি বাজারের মৃত চ ক্রোয়াই এর ছেলে ।

আজ শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে নিজ দোকানে দুজন দূর্বৃত্ত তাকে গুলি করে পালিয়ে যায়। এসময় তার ব্যবহৃত মটরসাইকেলটি নিয়ে গেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সন্ধ্যায় বান্দরবান সদরে জামছড়ি বাজারে ওই চিকিৎসক নিজ দোকানে বসেছিলেন। এ সময় দুজন অপরিচিত ব্যক্তি অস্ত্র নিয়ে দোকানে প্রবেশ করে তাকে গুলি করে চলে যায়। গুলিতে ঘটনাস্থলে ওই ব্যক্তির মৃত্যু হয়।

আরো জানা যায়, বাচমং এক সময়ে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) এর রাজনীতির সাথে জড়িত ছিলেন। যৌবনে জেএসএস এর রাজনীতি ছেড়ে যোগ দেন বিএনপি’র রাজনীতিতে। তবে তিনি এখন কোন দলের রাজনীতির সাথে সম্পৃক্ত নয় বলে জানান স্থানীয়রা ।

দোকানের পাশে মুন্ডি (পাহাড়ী খাদ্য) বিক্রেতা চিংনুমং মার্মা বলেন, অস্ত্র হাতে ফুল পেন্ট পরিহিত দুই ব্যক্তি দোকানে প্রবেশ করে তাকে গুলি করে হত্যা করে চলে যায়।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, পাহাড়ের একদল দূর্বৃত্তকারী তাকে গুলি করে হত্যা করেছে। কি কারণে কে বা কারা তাকে হত্যা করেছে সে বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here