প্রত্যেক পুলিশ সদস্যকে আন্তরিকতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে–ডিসি খাইরুল আলম

নিউজ ডেস্কঃবরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার উত্তর জনাব মোঃ খাইরুল আলম বলেছেন,আন্তরিকতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে।আসন্ন দূর্গাপূজা উপলক্ষে প্রত্যকটা পূজা মন্ডপে যাতে নির্বিঘ্নে ধর্মীয় উৎসব পালন করা যায় সে দিকে বিশেষ ভাবে সজাগ দৃষ্টি রাখতে হবে।

শুক্রবার (৯অক্টোবর) বেলা ১১ টায় বরিশাল কাউনিয়া থানায় অনুষ্ঠিত আইন শৃংখলা সক্রান্ত বিশেষ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।

এ সময় তিনি আরও বলেছেন,প্রত্যেক বিট অফিসার তার নিজ নিজ এলাকার জনগনের সাথে সু-সম্পর্ক বজায় রেখে সঠিক ভাবে সেবা প্রদান করতে হবে।দূর্গাপূজার আগেই পূজামন্ডপের নিরাপত্তা নিশ্চিত করতে হবে।থানা হবে অসহায় মানুষের প্রথম আশ্রয় ও ভরসা স্থল।থানায় এসে যাতে কেউ হয়রানির শিকার না হয় সেদিকে বিশেষ ভাবে সজাগ থাকতে হবে।

ডিসি খাইরুল আলম বলেন,আমাদের মূল উদ্দেশ্য হচ্ছে আইন শৃংখলা পরিস্থিতি ঠিক রাখা।
সমাজে আইনের শাসন প্রতিষ্ঠিত করতে হলে আইন শৃংখলা পরিস্থিতি ঠিক রাখতে হবে।মনে রাখতে হবে আমরা বৃটিশ বা পাকিস্তানি পুলিশ নই।আমরা স্বাধীন বাংলাদেশের সাধারন মানুষের পুলিশ।আমরা স্বাধীনতার স্থপতি সর্বকালের সর্বশ্রষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলার পুলিশ।প্রত্যকে নিজ নিজ অবস্থানে থেকে দায়িত্ব পালন করলে মাননীয় প্রধানমন্ত্রীর সুযোগ্য নের্তত্বে আমরা সঠিক সময়ে কাংক্ষিত লক্ষ্যে পৌছতে পারবো।

এ সময় আরও উপস্থিত ছিলেন কাউনিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আজিমুল করিম,বিভিন্ন ওয়ার্ডের বিট অফিসার সহ অন্যান্য পুলিশ সদস্যরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here