‘তোমার দেহের প্রতিটি ইঞ্চি ভোগ করবো’

 

বিনোদন:তারকাদের নিয়ে ভক্ত-ফলোয়ারদের উৎসাহ-আগ্রহ যেমন কম নেই, একইভাবে কুরুচিপূর্ণ মন্তব্য থেকেও তারকারা রেহাই পান না। মাঝেমধ্যেই ভক্তদের আপত্তিকর ইঙ্গিতের শিকার হতে হয় তারকাদের। আজকাল হরহামেশাই সোস্যাল মিডিয়ায় তারকাদের নানা কুপ্রস্তাব পেতে হয়। যা নিয়ে অনেক সময় তারা কিছু বলতেও পারেন না।

এবার প্রথমবারের মতো সাইবার বুলিংয়ের শিকার হলেন ওপার বাংলার জনপ্রিয় সংগীতশিল্পী ইমন চক্রবর্তী। সামাজিক যোগাযোগমাধ্যমে তার শরীর ‘ভোগ’ করার ইঙ্গিত দিয়েছেন এক নেটিজেন।

ইনস্টাগ্রামে ইমনের ছবি দেখে ওই নেটিজেন লিখেছেন- ‘তোমার দেহের প্রতিটি ইঞ্চি ভোগ করবো, প্রতিটি পশমে আদর করবো!’

গানের দুনিয়ার কোনও শিল্পীকে এবারই এতটা কুৎসিত ভাষায় আসক্তি প্রকাশের স্পর্ধা দেখানো হলো।

বিষয়টির প্রতিবাদ জানিয়ে ইমন সোস্যাল পেজে লিখেছেন- ‘মেয়েদের একটু সম্মান করতে শিখুন! বলতে বাধ্য হচ্ছি, আপনার মা-বোনকে কেউ এই ধরনের কথা বললে আপনার কেমন লাগতো সেটা একটু বুকে হাত দিয়ে ভাবুন!’

ইমনের দেহের প্রতি এমন বাজেভাবে আসক্তি প্রকাশ করার ঘটনায় নিন্দা জানিয়ে গায়ক, সুরকার ও গীতিকার অনুপম রায় লিখেছেন- ‘এখনকার নেট দুনিয়ায় এরকম ঘটনায় প্রায়ই ঘটছে। মহিলাদের লক্ষ্য করে এ ধরনের মন্তব্য বেশি আসে। তিনি যদি তারকা হন তাহলে দ্রুত টার্গেট হয়ে যান। শুধু বলিউড নয়, টলিউডও এ সমস্যায় ভুগছে।’

কিছুদিন আগেই এ ধরনের অশালীন পরিস্থিতির মুখে পড়েছিলেন টলিগঞ্জের আবেদনময়ী অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার ছবি দেখে বাংলাদেশের এক নেটিজেন কুৎসিতভাবে ইঙ্গিত করেছিলেন। এ নিয়ে ক্ষিপ্ত হয়ে বাংলাদেশ হাইকমিশনে নালিশ জানিয়েছিলেন নায়িকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here