শেরপুরে সেনা সদস্যের স্ত্রীর রক্তাক্ত লাশ উদ্ধার

শাকিল আহমেদ শাহরিয়ার; শেরপুর : শেরপুর শহরের মোল্লাপাড়া মহল্লায় বাসায় ঢুকে বিদেশে মিশনে অবস্থানরত এক সেনা সদস্যের স্ত্রীকে বুধবার রাতে নির্মমভাবে খুন করেছে দূর্বৃত্তরা। বৃহস্পতিবার (৮ অক্টোবর) সকালে পুলিশ ওই সেনা সদস্যের স্ত্রী সুরভী আক্তারের (৩০) রক্তাক্ত লাশ উদ্ধার করেন।
স্থানীয়রা জানান, শেরপুর সদর উপজেলার চরশেরপুর নয়াপাড়া গ্রামের সফিকুল ইসলামের মেয়ে সুরভী আক্তারের বিয়ে হয় জেলার শ্রীবরদী উপজেলার আবদুল হালিমের ছেলে সেনা সদস্য নাজিম আহাম্মেদের সেেঙ্গ। বর্তমানে তিনি বিদেশে মিশনে সুদানে রয়েছেন। তাদের দুই সন্তান নিয়ে স্ত্রী সুরভী আক্তার বসবাস করে আসছিলেন শেরপুর জেলা সদরের মোল্লাপাড়া মহল্লার নিজ বাসায়। সুরভী প্রতিদিনের মতো বুধবার রাতেও ঘরে সন্তানসহ ঘুমান। পরে রাতের কোন একসময় দূর্বত্তরা প্রথমে বাসার বিদ্যুতের লাইন কেটে দেয়। পরে বাসায় ঢুকে সুরভীকে ধারালো অস্ত্রের আঘাতে খুন করে ফেলে রেখে যায়। তবে দূর্বত্তরা বাসার কোন মালামাল নিয়ে যায়নি বলে স্বজনরা জানান।
এ ঘটনার পর বৃহস্পতিবার (৮ অক্টোবর) সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরভীর রক্তাক্ত লাশ উদ্ধার করেন। নিহত সুরভীর স্বজনরা এ ঘটনায় জড়িতদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।
শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: আমিনুল ইসলাম সাংবাদিকদের জানান, পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছেন। পাশাাপাশি ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। তিনি আরো বলেন, খুব দ্রুতই দোষী ব্যক্তিদের খুজেঁ বের করে আইনের আওতায় আনা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here